scorecardresearch
 

Grah Gochar January 2024: জানুয়ারিতে ৩ গ্রহের গোচর, নতুন বছরে এই রাশিগুলিতে ধন-সম্পদের বৃষ্টি হবে

নতুন বছর ২০২৪ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এবার বছরের প্রথম মাস অর্থাৎ ২০২৪ সালের জানুয়ারি অত্যন্ত শুভ বলে বিবেচিত হচ্ছে।

Advertisement
Grah Gochar January 2024 Grah Gochar January 2024
হাইলাইটস
  • এবার বছরের প্রথম মাস অর্থাৎ ২০২৪ সালের জানুয়ারি অত্যন্ত শুভ
  • আগামী মাসে তিনটি শক্তিশালী গ্রহ ট্রানজিট করতে যাচ্ছে

নতুন বছর ২০২৪ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এবার বছরের প্রথম মাস অর্থাৎ ২০২৪ সালের জানুয়ারি অত্যন্ত শুভ বলে বিবেচিত হচ্ছে। আগামী মাসে তিনটি শক্তিশালী গ্রহ ট্রানজিট করতে যাচ্ছে। এ কারণে চাকরি ও ব্যবসায় লাভের আশা করছেন মানুষ। একই সময়ে, কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা তাদের বিরক্ত করতে পারে, তাই তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। আজ আমরা আপনাকে সেই গুরুত্বপূর্ণ গ্রহগুলি সম্পর্কে বলতে যাচ্ছি, যেগুলি আপনার জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলতে চলেছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ নিয়মিত বিরতিতে তাদের রাশি পরিবর্তন করে। ১৫ জানুয়ারি ধনু রাশি থেকে মকর রাশিতে চলে যাবে সূর্য। সূর্যের মকর রাশিতে প্রবেশকে বলা হয় মকর সংক্রান্তি। বুধ, গ্রহের রাজপুত্র ২ জানুয়ারি বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। অন্যদিকে, শুক্র বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবে ১৮ জানুয়ারি। এই গ্রহগুলির অবস্থানের পরিবর্তনগুলি কিছু রাশিচক্রের চিহ্নগুলির জীবনেও প্রভাব ফেলতে চলেছে।

এই রাশির জাতকরা শুভ ফল পাবেন

সূর্যের মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মেষ, কর্কট, সিংহ, কন্যা এবং কুম্ভ রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতকদের জীবনে সুখ, সমৃদ্ধি, সম্পদ এবং সৌভাগ্য আসবে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সুখ, সৌন্দর্য, সন্তান, সমৃদ্ধি এবং সামাজিক সম্পর্কের কারক বলে মনে করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের কারণে কন্যা, তুলা এবং কুম্ভ রাশির জাতকদের জীবনে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনি সমস্ত বিলাসিতা সুবিধা পেতে সক্ষম হবেন। ২০১৪ সালে এই রাশির জাতকরা তাঁদের চাকরির উন্নতি করার সুযোগ পাবেন।

বুধের গমন মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই রাশির জাতকরা তাদের ব্যাঙ্ক ব্যালেন্স মজবুত করার অনেক সুযোগ পাবেন। এই রাশির জাতকরা তাঁদের পরিশ্রমের ফল পাবেন। আপনি উন্নতির পথে এগিয়ে যেতে সফল হবেন। এই রাশির জাতকরা তাঁদের কাজের চমৎকার ফল পাবেন।

Advertisement

Advertisement