scorecardresearch
 

Grah Gochar March 2023 : মার্চে একাধিক রাশির গোচর, স্বাস্থ্য হোক বা সম্পদ; সাবধানে থাকুন ৫ রাশি

মার্চ মাসে গ্রহর অবস্থানের পরিবর্তনের কারণে, মেষ-সহ ৫টি রাশিচক্রের মানুষেরা অর্থনৈতিক, পরিবার এবং কেরিয়ারের দিক থেকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষ এই সময় কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আসছে মার্চ ২০২৩
  • রয়েছে একাধিক রাশির গোচর
  • ৫ রাশিকে থাকতে হবে সাবধানে

মার্চ মাসে শনির উদয়ের সঙ্গে সঙ্গে, চারটি গ্রহ মঙ্গল, বুধ, শুক্র এবং সূর্যের রাশিচক্রের গোচর ঘটতে চলেছে। এই পরিস্থিতিতে, মার্চ মাসটি জ্যোতিষ সংক্রান্ত দৃষ্টিকোণ থেকে খুব বিশেষ হবে বলে মনে করা হচ্ছে। এই পরিস্থিতিতে, মার্চ মাসে গ্রহর অবস্থানের পরিবর্তনের কারণে, মেষ-সহ ৫টি রাশিচক্রের মানুষেরা অর্থনৈতিক, পরিবার এবং কেরিয়ারের দিক থেকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষ এই সময় কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে।

মেষ রাশি (Aries) - মার্চ মাসে এই রাশিতে রাহু থাকায় এবং শনির দৃষ্টি থাকায় জীবনে উত্থান পতন থাকবে। কাজে জটিলতার মুখোমুখি হতে পারেন। রাগ বাড়তে পারে। এই সময়ের মধ্যে, আপনি যতটা কাজ করবনে ততটা ফল পাবেন না। 

সিংহ রাশি (Leo) - এই মাসে সিংহ রাশির মানুষদের কঠোর পরিশ্রম করতে হবে। প্রচুর সংগ্রামের পরেও, গ্রহের গোচরের কারণে আপনি মানসিকভাবে বিরক্ত হতে পারেন। এছাড়াও, অনেক গোপন সমস্যাগুলি আপনার সামনে আসতে পারে। সূর্য অষ্টম স্থানে থাকায় আপনি স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার প্রকৃতিও কিছুটা মারাত্মক হতে পারে।

কন্যা রাশি (Virgo) - মার্চ মাসে গ্রহের গোচরের কারণে, এই রাশির মানুষেরা অর্থনৈতিক বিষয়ে অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। অর্থ রোজগারে অনেক বাধার মুখোমুখি হতে হবে। আপনার ক্রমবর্ধমান ব্যয়ের মনে বিরক্তি থাকবে। ব্যবসায়ীদের ব্যবসা ভাল যাবে না। স্বাস্থ্যেও দেখা দিতে পারে সমস্যা। তাই অবহেলা না করে স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি (Capricorn) - মার্চ মাসে গ্রহের গোচরের কারণে, মকর রাশির মানুষের অর্থনৈতিক অবস্থা কিছুটা দুর্বল হতে পারে। এই সময়ের মধ্যে আপনি পর্যাপ্ত পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন না। এছাড়াও, আপনার ব্যয় আরও বেশি হতে চলেছে। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius) - মার্চ মাসে গ্রহের যোগের কারণে কুম্ভের মানুষদের মধ্যে অসন্তুষ্টির দেখা দিতে পারে। প্রয়োজনে ব্যবসা বা কাজের ধারা পরিবর্তন করুন। পরিবারেও মত পার্থক্য দেখা দিতে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে অন্যের হস্তক্ষেপ প্রয়োজন হতে পারে।

 

Advertisement