scorecardresearch
 

Grah Gochar May 2024: মে মাসে ৪ বড় গ্রহের গোচর, এই ৫ রাশির সুখের দিন আসছে

May Monthly Horoscope: মে মাসে বৃহস্পতি ও শুক্র সহ ৪টি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। বৃহস্পতি বৃষ রাশিতে, বুধ মেষ রাশিতে, সূর্য বৃষ রাশিতে এবং শুক্র বৃষ রাশিতে গমন করবে। এই ৫টি গ্রহের পরিবর্তনের কারণে তুলা রাশি সহ ৫টি রাশির লোকেরা লটারি জিততে পারে।

Advertisement
মে মাসে ৪ বড় গ্রহের গোচর, এই ৫ রাশির সুখের দিন আসছে মে মাসে ৪ বড় গ্রহের গোচর, এই ৫ রাশির সুখের দিন আসছে
হাইলাইটস
  • মে মাসে বৃহস্পতি ও শুক্র সহ ৪টি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে
  • বৃহস্পতি বৃষ রাশিতে, বুধ মেষ রাশিতে, সূর্য বৃষ রাশিতে এবং শুক্র বৃষ রাশিতে গমন করবে

May Monthly Horoscope: মে মাসে বৃহস্পতি ও শুক্র সহ ৪টি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। বৃহস্পতি বৃষ রাশিতে, বুধ মেষ রাশিতে, সূর্য বৃষ রাশিতে এবং শুক্র বৃষ রাশিতে গমন করবে। এই ৫টি গ্রহের পরিবর্তনের কারণে তুলা রাশি সহ ৫টি রাশির লোকেরা লটারি জিততে পারে, একভাবে তাদের বন্ধ ভাগ্য খুলে যেতে পারে। এই বৃহৎ গ্রহগুলির শুভ প্রভাবের কারণে এই রাশির জাতকদের জীবনে সুখকর ও ইতিবাচক পরিবর্তন আসবে।

বৃহস্পতি গ্রহ বৃষ রাশিতে ১ মে দুপুর ১টা ৫০ মিনিটে গমন করবে। ১০ বুধ গ্রহ মেষ রাশিতে প্রবেশ করবে। গ্রহের রাজা সূর্য ১৪ মে বৃষ রাশিতে পাড়ি দেবেন। যেখানে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবেন ১৯ মে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জাতক এই গ্রহগুলির গমনে উপকৃত হতে পারে।

তুলা রাশি

মে মাসে কেরিয়ারে সোনা ফলবে তুলা রাশির জাতকদের। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা সফল হবেন। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে।

মেষ রাশি

মে মাসে ৪টি বড় গ্রহের গমনের কারণে আপনার রাশির জাতকরা তাদের জীবনে সুখকর পরিবর্তন দেখতে পাবেন। চাকরি ও ব্যবসায় কর্মরত ব্যক্তিরা সাফল্য পাবেন। আপনি যে কাজ করতে চান না কেন, আপনি তাতে সফল হতে পারেন। আপনি আপনার আয় বাড়ানোর জন্য নতুন দিকে খুঁজে পাবেন, যাতে আপনি সাফল্য অর্জন করতে পারেন। চাকুরীজীবীদের পদমর্যাদা বৃদ্ধি পেতে পারে বা তারা নতুন চাকরির প্রস্তাব পেতে পারে। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। এই মাসে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন বলে মনে হচ্ছে।

বৃষ রাশি

শুক্র, বৃহস্পতি, বুধ এবং সূর্যের রাশি পরিবর্তন আপনাকে ধনী করতে পারে। আপনার আয় বাড়তে পারে এবং আপনার আর্থিক দিক আগের চেয়ে শক্তিশালী হবে। আপনি আগের চেয়ে বেশি সঞ্চয় করতে পারেন। আচমকা আর্থিক লাভও হতে পারে। কর্মরত ব্যক্তিরা নতুন কাজের জন্য প্রস্তাব পেতে পারেন। কারণ কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে সময় আপনার পক্ষে অনুকূল হবে। যারা ব্যবসা করছেন তাঁরা একটি নতুন অংশীদার পেতে পারেন বা আপনি কিছু নতুন ধারণা নিয়ে কাজ করতে পারেন, যা আপনার অগ্রগতির পথকে সহজ করতে পারে।

Advertisement

সিংহ রাশি

এই ৪টি বড় গ্রহের রাশি পরিবর্তন আপনার জন্য লটারির মতো হতে পারে। কারণ আপনার রাশির জাতক জাতিকাদের জন্য সুবর্ণ সময় আসতে চলেছে। আপনার কেরিয়ার নতুন উচ্চতায় পৌঁছাতে পারে। কারণ আপনি কিছু সুবর্ণ সুযোগ পাবেন, যা আপনার মিস করা উচিত নয়। কর্মক্ষেত্রে আপনার প্রভাব ও সুনামও বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনি সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন বা পুরানো বিনিয়োগ থেকে বড় সুবিধা পেতে পারেন। ,

মকর রাশি

শুক্র, বৃহস্পতি, বুধ এবং সূর্যের শুভ প্রভাব আপনার জীবনে দেখা যেতে পারে। এই গ্রহের রাশি পরিবর্তন কর্মজীবনের জন্য শুভ হতে পারে। চাকরি বা ব্যবসায় যারা আছেন তাঁরা কোনও সুখবর পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছিলেন তাঁরা সাফল্য পেতে পারেন। এই মাসটি আপনার জন্য সাফল্য বয়ে আনতে চলেছে। আপনার প্রচেষ্টা শিথিল করবেন না। অর্থ উপার্জনের জন্য আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন।

Advertisement