scorecardresearch
 

Sunday Luckiest Zodiac Sign: ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে, আজ ৫ রাশির জাতক পাবেন সুখবর

Sunday Luckiest Zodiac Sign: রবি প্রদোষ ব্রতের পাশাপাশি রবি পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধির মতো মহাযোগও রবিবার তৈরি হচ্ছে, যার কারণে এই দিনের গুরুত্ব অনেক বেড়ে গেছে। বৃষ, কর্কট, সিংহ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের উপর গ্রহ নক্ষত্রের শুভ প্রভাব পড়বে, যার কারণে দিনটি পারিবারিক ও আর্থিক ক্ষেত্রে শুভ হবে। সেই সঙ্গে রাশি অনুযায়ী রবিবার ব্যবস্থা নিলে ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য রবিবার দারুণ যাবে...

Advertisement
আজ দিনটা দরুণ কাটবে ৫ রাশির আজ দিনটা দরুণ কাটবে ৫ রাশির

Sunday Luckiest Zodiac Sign: রবিবার গ্রহদের রাজা সূর্যদেবকে উৎসর্গ করা হয়েছে এবং আজ অর্থাৎ  ১৩ অগাস্ট গ্রহ ও নক্ষত্রের  পূর্ণ সমর্থন মিলবে। এর পাশাপাশি আজ রবি প্রদোষ ব্রতের সঙ্গে রবি পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধির মতো মহাযোগও তৈরি হচ্ছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে। অন্যদিকে মিথুন রাশির পর কর্কট রাশিতে চন্দ্রের সঞ্চার হতে চলেছে। গ্রহের শুভ যোগ দেশ ও বিশ্ব সহ সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। আজ অর্থাৎ  রবিবার ৫টি রাশির জন্য শুভ হবে। এই রাশির জাতকরা বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য রবিবার শুভ হবে এবং এই রাশির জাতকদের কী কী ব্যবস্থা নেওয়া উচিত, যাতে তাদের ভাগ্যও সূর্যের মতো উজ্জ্বল হয়…

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য রবিবার খুবই শুভ ও ফলদায়ক হবে। রবিবার ছুটির কারণে, আপনি বন্ধুদের সঙ্গে  মজা করবেন এবং আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  ভাল সময় কাটাবেন। ক্রেতাদের চলাচলের কারণে ব্যবসায়ীরা দিনভর ব্যস্ত থাকবেন, যা অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তাহলে সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবে রবিবার আপনার জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। আপনি আপনার সঙ্গী  এবং সন্তানদের সঙ্গে  ডিনারের জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।
বৃষ রাশির জন্য রবিবারের প্রতিকার: সূর্যদেবকে জল নিবেদন করুন এবং অসুস্থ ব্যক্তির সাহায্যে এগিয়ে আসুন।

কর্কট রাশি (Cancer)
আপনার রাশিতে চন্দ্র গমন করছে এবং রবি পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধির মতো দুর্দান্ত যোগগুলিও তৈরি হচ্ছে, যার শুভ প্রভাবগুলি আপনার রাশির জন্য উপকারী বলে প্রমাণিত হবে। রবিবার ছুটির কারণে পরিবারের সকল সদস্য এক জায়গায় থাকবে এবং হাসি-ঠাট্টায় সময় কাটবে। এছাড়াও, আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কর্কট রাশির বাড়িতে বিশেষ অতিথির আগমনের কারণে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে এবং বিশেষ খাবারও তৈরি করা যেতে পারে। আপনি সুখ-সুবিধায় ব্যবহৃত জিনিসগুলি কিনতে পারেন। চাকরিজীবিরা তাদের আয় বাড়ানোর জন্য অন্যান্য রোজগারের  সন্ধান করবেন।
কর্কট রাশির জন্য রবিবারের প্রতিকার: চাকরি ও ব্যবসায় উন্নতির জন্য একটি তামার পাত্রে জলে চাল, কিছু লাল লঙ্কা  এবং লাল রঙের ফুল মিশিয়ে সূর্যদেবকে অর্পণ করুন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
আপনার রাশির অধিপতি হলেন সূর্য এবং রবিবারও সূর্য দেবতাকে উৎসর্গীকৃত করা হয়। এরসঙ্গে, সর্বার্থ সিদ্ধি এবং রবি পুষ্যের মতো মহাযোগ আপনার রাশিতে শুভ প্রভাব ফেলছে। আপনার প্রেম জীবনে রোমান্স বাড়বে এবং সম্পর্কও পরিপক্ক হবে। ভাইদের সহযোগিতায় আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি জমি ও যানবাহন কিনতে সক্ষম হবেন। যারা পড়াশোনা বা চাকরির জন্য বিদেশে যেতে চান তাদের জন্য আজকের দিনটি খুব শুভ হবে। রবিবার ছুটির সুফল পাবেন ব্যবসায়ীরা এবং পুরনো পণ্যও সহজে বিক্রি হবে। সিংহ রাশির জাতক জাতিকারা বন্ধুর সাহায্যে আটকে থাকা টাকা পাবেন, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন।
সিংহ রাশির জাতক-জাতিকাদের রবিবারের প্রতিকার: দুটি তামার মুদ্রা নিন। এগুলোর যে কোনো একটি আপনার হাতে নিয়ে প্রবাহিত জলে আপনার মনের কোন সঙ্কল্প জানিয়ে  নিক্ষেপ করুন এবং অন্যটি আপনার পকেটে রাখুন। আপনার ইচ্ছা অবশ্যই পূরণ হবে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকরা রবিবার সর্বার্থ সিদ্ধি এবং রবি পুষ্যের মতো মহাযোগের শুভ ফল পাবেন। ছাত্র-ছাত্রীদের মন লেখাপড়ার প্রতি আগ্রহী হবে, যার কারণে অভিভাবকদের দুশ্চিন্তাও দূর হবে। আপনি কোনও আত্মীয়ের অভিযোগ দূর করার সুযোগ পাবেন এবং আপনার স্ত্রীর সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেন। পরিবারের সদস্যদের সহায়তায় মকর রাশির জাতকরা  ঘর মেরামতের পরিকল্পনা করবেন এবং ব্যক্তিগত জীবনেও সুখ থাকবে। অবিবাহিত ব্যক্তিরা আজ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে  দেখা করতে পারেন, যা আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে।
মকর রাশির রবিবারের প্রতিকার: সন্ধ্যায় বাড়ির প্রধান দরজার দুই পাশে ঘির প্রদীপ জ্বালান।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য রবি পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগের কারণে দিনটি অত্যন্ত উপকারী হবে। দীর্ঘদিন ধরে চলমান সমস্যাগুলি হ্রাস পাবে এবং ভাল অর্থ লাভের সম্ভাবনা থাকবে। ভাগ্যের সমর্থনে, আপনাকে উৎসাহিত দেখা যাবে এবং অসমাপ্ত গৃহস্থালী কাজগুলি সম্পন্ন হবে। চাকরিজীবীরা সোমবারের জন্য নতুন পরিকল্পনা করবেন, যা ভবিষ্যতে খুব উপকারী প্রমাণিত হবে। ভাইবোনদের সঙ্গে  ভালো সময় কাটবে এবং তাদের চাহিদার পূর্ণ যত্ন নেবেন। সন্ধ্যার সময় ধর্মীয় কাজে ব্যয় হবে এবং দাতব্য কাজেও কিছু অর্থ ব্যয় হতে পারে।
কুম্ভ রাশির জন্য রবিবারের প্রতিকার: সূর্যদেবকে জবা ফুলের সঙ্গে  জল নিবেদন করুন এবং সূর্য চালিসা পাঠ করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement