scorecardresearch
 

Lucky Zodiac till Kali Puja: আজ থেকে বদলাচ্ছে সময়, কালীপুজো পর্যন্ত বৃহস্পতি সহায় ৫ রাশির

Guru Nakshatra Transit 2023: আজ থেকে গুরু ভরণী নক্ষত্রে গোচর করছে। নভেম্বর পর্যন্ত বৃহস্পতি ভরণী নক্ষত্রে অবস্থান করতে চলেছে। বৃহস্পতির এই গোচর ৫টি রাশির জাতকদের প্রচুর অর্থ প্রদান করতে চলেছে। এর পাশাপাশি কেরিয়ারে অনেক সুবর্ণ সুযোগ আসবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য বৃহস্পতির এই যাত্রা উপকারী হবে।

Advertisement
নভেম্বর পর্যন্ত সুসময় ৫ রাশির নভেম্বর পর্যন্ত সুসময় ৫ রাশির

Guru Gochar 2023:  বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একজন ব্যক্তির জীবনে বিশেষ প্রভাব ফেলে। কোন গ্রহ কোন ফল দেবে তা নির্ভর করে নক্ষত্রের  উপর। ২১ জুন, দুপুর  ১.১৯ মিনিটে, বৃহস্পতি গ্রহ ভারণী নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে মোট নক্ষত্রের সংখ্যা ২৭টি। এর মধ্যে দ্বিতীয় স্থানে  ভরণী নক্ষত্র রয়েছে। ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির এই যাত্রা খুব ভালো হতে চলেছে। এই সময়ে, গুরু এই ৫টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহের গোচরে সাফল্য পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা তাদের কেরিয়ার বাড়ানোর চেষ্টা করছেন তারা এই দিকে সাফল্য পাবেন। ব্যবসায়ীরাও তাদের কাজের ক্ষেত্রে শুভ ফল পাবেন। এই সময়ে আপনি অনেক টাকা পাবেন। এর সঙ্গে  আপনার প্রেম জীবনও চমৎকার হতে চলেছে।

সিংহ রাশি (Leo)
বৃহস্পতি ভরণী নক্ষত্রে প্রবেশের ফলে সিংহ রাশির জাতকরা তাদের কর্মজীবনে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সিংহ রাশির জাতক জাতিকারা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির মানুষ যারা সরকারি চাকরি করছেন তারা এই সময়ে প্রচুর টাকা পাবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহের গোচরে  খুব ভালো করবে। তুলা রাশির জাতক জাতিকারা এই সময়ে ভালো সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি চাকরিজীবীদের পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। আপনার কাজ এবং আপনার কোম্পানিকে প্রসারিত করার জন্য এটি একটি দুর্দান্ত সময়। এই সময়ে, আপনার আর্থিক অবস্থা খুব ভাল হবে।

 ধনু রাশি (Sagittarius)
ভরণী নক্ষত্রে বৃহস্পতির গোচর  ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ে আপনি অনেক শুভ ফল পাবেন। এই রাশির মানুষ যারা বেসরকারি খাতে কাজ করছেন তাদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে সঙ্গে  আপনার আয়ও বাড়বে। এই রাশির মানুষ যারা নতুন ব্যবসা শুরু করতে চান অনেক ভালো সুযোগ পাবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করার জন্য এই সময়টা খুব ভালো হবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
ভরণী নক্ষত্রে বৃহস্পতির গমন কর্মক্ষেত্রে মকর রাশির জাতকদের সম্মান ও প্রতিপত্তি বয়ে আনবে। এই রাশির মানুষ যারা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত তারা শুভ ফল পাবেন। যারা সরকারি চাকরি করছেন তারাও লাভের অনেক সুযোগ পাবেন, সঙ্গে  আপনি পদোন্নতি পাবেন। এই সময়ের মধ্যে, আপনার অফিসারদের মনোযোগ আপনার দিকে থাকবে এবং আপনি আপনার কাজ দিয়ে তাদের প্রভাবিত করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement