scorecardresearch
 

Grah Gochar in July 2024 Rashifal: ৪ বড় গ্রহের চাল বদল, জুলাইতে সম্পদ ও খ্যাতি পাচ্ছে ৫ রাশি

July 2024 Planet Prediction: জুলাই মাসে সূর্য ও মঙ্গল সহ ৪টি গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। এছাড়াও, শনি এই মাস জুড়ে বক্রী অবস্থায় থাকবে। গ্রহের গোচরের কারণে গঠিত শুভ যোগের প্রভাবে জুলাই মাসে তুলা এবং মকর সহ ৫টি রাশির আর্থিক লাভ এবং বৈষয়িক স্বাচ্ছন্দ্য বৃদ্ধি করবে বলে মনে করা হচ্ছে।

Advertisement
জুলাই মাসে ভাগ্যের সঙ্গ মিলবে  ৫ রাশির জুলাই মাসে ভাগ্যের সঙ্গ মিলবে ৫ রাশির

July 2024 Grah Gochar: ২০২৪ সালের জুলাই মাসে, মঙ্গল, বুধ, সূর্য এবং শুক্র সহ ৪টি গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে এবং একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে। প্রথমে, শুক্র মিথুন থেকে কর্কট রাশিতে প্রবেশ করবে এবং এখানে এটি ইতিমধ্যে উপস্থিত বুধের সঙ্গে  মিলিত হবে এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। এর পরে, মঙ্গল মেষ থেকে বৃষ রাশিতে চলে যাবে এবং সূর্য ও বৃহস্পতির সঙ্গে মিলিত হবে। তারপর সূর্য মিথুন থেকে কর্কট রাশিতে গমন করবে এবং এখানে সূর্য ইতিমধ্যে উপস্থিত বুধ এবং শুক্রের সঙ্গে মিলিত হবে। সূর্যের পরে, বুধ কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে চলে যাবে। অবশেষে, শুক্র আবার তার রাশি পরিবর্তন করে সিংহ রাশিতে প্রবেশ করবে এবং আবার লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। গ্রহের সংযোগের কারণে গঠিত রাজযোগ এই মাসে ৫টি রাশির জাতকে  অসাধারণ উপকার দেবে। আপনার আয় বাড়ার সঙ্গে সঙ্গে  ব্যবসারও প্রসার ঘটবে।  আসুন দেখে নেওয়া যাক জুলাই মাসের ৫ টি ভাগ্যবান রাশির জাতক কারা।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জুলাই মাসে গ্রহের পরিবর্তনের কারণে আকস্মিক সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। আপনার সম্মান বাড়বে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে  আপনার যোগাযোগ বাড়বে এবং আপনি আপনার কর্মজীবনে এর থেকে সরাসরি সুবিধা পাবেন। এই মাসে আপনার পরিবারে কিছু শুভ ঘটনা ঘটতে পারে এবং সুখ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া দরকার, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। অপ্রয়োজনীয় খরচ পরিহার করুন এবং বুদ্ধি দিয়ে কাজ করুন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য জুলাই মাসটি খুবই বিশেষ হবে। আপনার মনে  বিভ্রান্তি দূর হবে।  কঠোর পরিশ্রম করলে আপনার সাহস বাড়বে। আয়ের নতুন উৎস পাবেন। এই মাসে আপনি আপনার ব্যবসায় খুব ব্যস্ত থাকবেন। আপনি যদি আপনার স্বভাবে নরম থাকুন এবং বিনা কারণে কারো সঙ্গে  রাগ করবেন না, তাহলে  ভাল হবে। এই মাসে আপনার পরিবারে কিছু পুজো বা শুভ অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
জুলাই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য সুখে পরিপূর্ণ হবে এবং এই মাসে আপনি ধর্মীয় কাজে খুব আগ্রহী হবেন। আপনি সরকারি সেক্টরে সম্মান পাবেন এবং অফিসার শ্রেণীর লোকদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন।  কর্মজীবনে নতুন এবং ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুদের বিষয়ে সতর্ক থাকুন এবং কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য জুলাই মাসটি আর্থিক লাভে পূর্ণ হবে এবং আপনার স্বাচ্ছন্দ্যের প্রভূত বৃদ্ধি ঘটবে। আপনার গৃহে কোনো শুভ কাজ  ঘটতে পারে। এই মাসে আপনি জমি, দালান এবং যানবাহনের আনন্দ পেতে পারেন। আপনার বাড়ির বিবাহযোগ্য সদস্যদের সম্বন্ধ  নিশ্চিত হতে পারে এবং এই মাসে আপনার জীবন আরামদায়ক হবে। আপনার মন পরিবর্তন করতে, আপনি এই মাসে আপনার পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য এই মাসটি খুবই চমৎকার প্রমাণিত হতে পারে। একদিকে, আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং অন্যদিকে, আপনার সম্পদ এবং জ্ঞান উভয়ই লাভ হবে। আপনার আরাম বাড়বে এবং আপনার ব্যবসাতেও ভাল লাভ হবে। তবে মাসের মাঝামাঝি কিছু কঠিন সময়ের মুখোমুখি হতে পারেন। আর্থিক সুবিধা পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই মাসে আপনি কিছু অবাঞ্ছিত ভ্রমণের সম্মুখীন হতে পারেন। মাস শেষে কাঙ্খিত মুনাফা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement