scorecardresearch
 

Guru Lucky Zodiac Signs Till 31 December: ৩১ ডিসেম্বর পর্যন্ত দেবগুরু সদয় ৪ রাশিতে, কেরিয়ারে বিরাট উন্নতি

Guru Vakri: ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন দেবগুরু বৃহস্পতি। প্রায় ১২ বছর পর মেষ রাশিতে বৃহস্পতি গ্রহের প্রভাবে ৪ রাশির জাতক-জাতিকারা পাবেন শুভ ফল।

Advertisement
Guru Vakri। গুরু বক্রী। Guru Vakri। গুরু বক্রী।
হাইলাইটস
  • ৩১ ডিসেম্বর পর্যন্ত তুঙ্গে বৃহস্পতি।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

সময়ে সময়ে গ্রহগুলি রাশি পরিবর্তন করতে থাকে। যে কারণে প্রতিটি রাশির উপরে শুভ ও অশুভ প্রভাব পড়ে। খ্যাতি, বুদ্ধি ও সম্মানের কারক গ্রহ বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে বক্রী হয়েছেন। ৪ সেপ্টেম্বর থেকে বৃহস্পতি মেষ রাশিতে বিপরীতমুখী গতিতে গমন করছে। বৃহস্পতি দেবতাদের গুরু। তিনি সদয় থাকলে সমাজে মানসম্মান ও প্রতিপত্তি বাড়ে। ৩১ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন দেবগুরু বৃহস্পতি। প্রায় ১২ বছর পর মেষ রাশিতে বৃহস্পতি গ্রহের প্রভাবে ৪ রাশির জাতক-জাতিকারা পাবেন শুভ ফল। চলুন দেখে নেওয়া যাক, কোন কোন রাশিতে পড়বে বৃহস্পতির শুভ ফল- 

মিথুন রাশি- বৃহস্পতি বক্রী হওয়ায় এই রাশির জাতক-জাতিকাদের জন্য ৩১ ডিসেম্বর পর্যন্ত শুভ সময়। বৃহস্পতির বিপরীত গতি এই রাশির জাতক-জাতিকাদের জীবনে এনেছে সৌভাগ্য। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। সেই সঙ্গে ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে।

মেষ রাশি- বৃহস্পতি মেষ রাশিতে বিপরীত গতিতে গমন করছে, যা এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। বৃহস্পতির শুভ প্রভাবের কারণে অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় পরিকল্পনা ফল দেবে। চাকরিজীবীরা ঊর্ধ্বতনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। চাকরিতে উন্নতি করবেন।

আরও পড়ুন

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির বিপরীত গতি খুবই শুভ হবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা ভালো লাভ করতে পারেন। সেই সঙ্গে চাকরিতে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। ঘরে সুখ ও সম্পদ থাকবে। আপনি সন্তানদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতক-জাতিকারা ভালো খবর পেতে পারেন। অর্থনৈতিকভাবে আপনি শক্তিশালী হবেন। 

কর্কট রাশি- বৃহস্পতির বিপরীতমুখী গতি আপনার জন্য শুভ হতে পারে। কারণ বৃহস্পতি গ্রহ আপনার রাশির দশম ঘরে গমন করতে চলেছে। এই সময়ে আপনি কর্ম এবং ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। আপনার ইচ্ছা পূরণ হবে। এই সময়ে চাকরিজীবীদের প্রভাব বাড়তে পারে। চাকরিজীবীরা অফিসের ঊর্ধ্বতন কর্তাদের সহায়তাও পাবেন। যাঁরা খাবারের ব্যবসা করেন, তাঁরা লাভবান হবেন। ডিসেম্বর পর্যন্ত আর্থিক লাভের যোগ রয়েছে আপনার।

Advertisement

Advertisement