scorecardresearch
 

Gajkesari Yog Lucky Rashi: আগামী ২৪ ঘণ্টায় বদলে যাবে ভাগ্য, দারুণ খবর পেতে চলেছে ৩ রাশি

Gajkesari Yog 2024: বৃষ রাশিতে উপস্থিত বৃহস্পতি চন্দ্রের সঙ্গে মিলিত হয়ে গজকেশরী রাজযোগ গঠন করেছে। এই রাজযোগটি ১২টি রাশির মধ্যে ৩টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

Advertisement
বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী যোগ বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী যোগ

 Gajkesari Yog in Vrish Rashi: গ্রহের পরিবর্তন সব রাশির মানুষকে প্রভাবিত করে। কারো কাছে তা শুভ আবার কারো কাছে অশুভ। কিছু গ্রহ প্রতি মাসে তাদের রাশি  পরিবর্তন করে যখন অন্যরা পুরো এক বছর সময় নেয়। এদিকে দেবগুরু বৃহস্পতি বর্তমানে বৃষ রাশিতে উপবিষ্ট। এছাড়া চন্দ্রও এই রাশিতে প্রবেশ করেছে ৪  জুন।

বৃষ রাশিতে গজকেশরী যোগ গঠিত হয়েছে
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, চাঁদ বৃষ রাশিতে প্রবেশ করেছে৪ জুন  ভোর ৪:০৪ মিনিটে। এর পরে, এটি ৭ জুন সন্ধ্যা ৭:৫৬ পর্যন্ত এই রাশিতে থাকবে। বৃষ রাশিতে উপস্থিত বৃহস্পতি চন্দ্রের সঙ্গে  মিলিত হয়ে গজকেশরী রাজযোগ গঠন করেছে। এই রাজযোগটি ১২টি রাশির মধ্যে ৩টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। এই রাশিগুলির জন্য শুভ দিন শুরু হতে পারে এবং তাদের আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আসুন জেনে নেওয়া যাক  এই রাশিগুলি  সম্পর্কে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য গজকেশরী যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন এবং আপনি সুখ এবং শান্তি অনুভব করবেন। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তাহলে আপনি তা ফেরত পেতে পারেন। আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। খরচও কমবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
গজকেশরী যোগ কন্যা রাশির জাতকদের জন্য সুবর্ণ সময়ের সূচনা আনবে। আটকে থাকা কাজ শেষ হতে পারে এবং সাফল্যও পাওয়া যাবে। যারা বিবাহিত নয় তাদের জন্য সম্বন্ধ আসতে পারে। এই সময়ে আপনি কোনও যানবাহন বা কোনও সম্পত্তির মালিকও হতে পারেন। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। প্রেম জীবনে সমস্যা মিটে যাবে এবং সঙ্গীর সঙ্গে সম্পর্কের মধুরতা থাকবে।

Advertisement

 তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য চন্দ্র ও বৃহস্পতির মিলন ফলদায়ক হতে চলেছে। কোনো বড় সমস্যা এড়ানো যাবে।  কর্মজীবনে উন্নতি হবে। চাকরিরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন এবং বেতনও বৃদ্ধি পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যবসা প্রসারিত হতে পারে। সেই সঙ্গে আপনি যদি কোনো রোগে ভুগে থাকেন তাহলে দ্রুতই উপশম পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। দাম্পত্য জীবনের সমস্যাও মিটে যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement