scorecardresearch
 

Guru Gochar 2023 In Mesh Rashi : ১২ বছর পর মঙ্গলের রাশিতে প্রবেশ করছে বৃহস্পতি, ৩ রাশিতে কল্পতরু দেবগুরু

আগামী ২২ এপ্রিল, মীন (Meen Rashi) ছেড়ে মঙ্গলের রাশি মেষে (Mesh Rashi) প্রবেশ করবে। এই সময়ে, ১২টি রাশির  জাতক জাতিকাদের জীবনেই শুভ এবং অশুভ প্রভাব দেখা দেবে। দেব গুরু বৃহস্পতি ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। এই পরিস্থিতিতে বৃহস্পতির গোচর আরও বেশি গুরুত্বপূর্ণ। তাহলে চলুন জেনে নেওয়া যাক দেব গুরু বৃহস্পতির গোচর (Devguru Brihaspati Gochar ) কোন রাশির জাতক জাতিকাদের সুবিধা ও উন্নতি দেবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মেষে যাচ্ছে বৃহস্পতি
  • একযুগ পর এই গোচর
  • ৩ রাশির ব্যাপক লাভ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহেরই মানুষের জীবনে প্রভাব রয়েছে। আগামী ২২ এপ্রিল, মীন (Meen Rashi) ছেড়ে মঙ্গলের রাশি মেষে (Mesh Rashi) প্রবেশ করবে। এই সময়ে, ১২টি রাশির  জাতক জাতিকাদের জীবনেই শুভ এবং অশুভ প্রভাব দেখা দেবে। দেব গুরু বৃহস্পতি ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। এই পরিস্থিতিতে বৃহস্পতির গোচর আরও বেশি গুরুত্বপূর্ণ। তাহলে চলুন জেনে নেওয়া যাক দেব গুরু বৃহস্পতির গোচর (Devguru Brihaspati Gochar ) কোন রাশির জাতক জাতিকাদের সুবিধা ও উন্নতি দেবে।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করলে এই রাশির জাতকদের জীবনে শুভ ফল আসবে। এই রাশির জাতক জাতিকাদের উচ্চস্থ ঘরে এই গোচর ঘটতে চলেছে। এই সময়ে, কর্মক্ষেত্রে প্রতিপত্তি বৃদ্ধি পাবে। একই সময়ে, জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কও মজবুত হবে। কর্মজীবীদের পদোন্নতি ও উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে অবিবাহিতরাও নতুন সম্পর্কের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা মুনাফা নিয়ে আসবে। অংশীদারি ব্যবসায় থাকা ব্যক্তিদের জন্য সময়টি শুভ।

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষীরা বলছেন যে, বৃহস্পতির গমন কর্কট রাশির জন্য বিশেষ ফলদায়ক হবে। কর্কট রাশির জাতক জাতিকাদের কর্মের ঘরে এই গোচর ঘটতে চলেছে। এই ঘরটিকে চাকরি এবং কর্মক্ষেত্র হিসাবে বিবেচনা করা হয়। এমতাবস্থায় এইসব মানুষেরা অর্থনৈতিক সুবিধা পেতে চলেছেন। যাঁরা কর্মজীবন শুরু করছেন তাঁদের জন্যও এই সময়টি শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। ভাল কাজের অফার পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা লাভ করার একটি সুযোগ পাবেন। চাকরিজীবীদের এই সময়ের মধ্যে পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি (Pisces)
বৃহস্পতি মীন রাশি ছাড়ার পরেই মেষ রাশিতে প্রবেশ করবে। এই পরিস্থিতিতে সময়টি মীন রাশির জন্যও উপকারী হবে। এই রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ঘরে গোচরটি ঘটতে চলেছে। এই স্থানটিকে সম্পদ ও বক্তৃতার স্থান বলে মনে করা হয়। এই পরিস্থিতিতে মীন রাশির জাতক জাতিকারা আকস্মিক অর্থ পাবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, আটকে থাকা অর্থ ফেরত পাওয়ারও সম্ভাবনা রয়েছে।

Advertisement

আরও পড়ুন - রাজ্যে এবার 'দুয়ারে পিজি' কর্মসূচি, 'রেফার রোগ' কমবে?

 

Advertisement