scorecardresearch
 

Guru Gochar 2023: ২০২৩ সালের শুরুতে ৩ রাশির হঠাৎ ধন বৃদ্ধি- সৌভাগ্যের যোগ, মিলবে দেবগুরু বৃহস্পতির আশীর্বাদ

Guru Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, জন্মকুণ্ডলীতে গ্রহগুলির দুর্বল এবং শক্তিশালী অবস্থান সকলের জীবনকে প্রভাবিত করে। শক্তিশালী অবস্থানের ভাল প্রভাব রয়েছে এবং দুর্বল অবস্থানের খারাপ প্রভাব রয়েছে। কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান দুর্বল হলে সেই ব্যক্তিকে আর্থিক সীমাবদ্ধতা সহ নানা সমস্যার সম্মুখীন হতে হয়।

Advertisement
মীনে রাশিচক্র পরিবর্তন করবে বৃহস্পতি মীনে রাশিচক্র পরিবর্তন করবে বৃহস্পতি

Guru Planet Transit In Mesh: দেবগুরু বৃহস্পতির রাশিচক্র পরিবর্তন বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ স্থান রাখে। বৃহস্পতিকে দেবতাদের গুরু বলা হয়। যখনই গুরু রাশি পরিবর্তন করে সমস্ত রাশিচক্রের উপর প্রভাব দেখা যায়। কারণ নবগ্রহের সবচেয়ে বড় গ্রহ হল বৃহস্পতি। 

২০২৩ সালের শুরুতে, বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে গমন করতে চলেছে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। তবে ৩ টি রাশির জাতকদের জন্য এই সময়ে লাভ এবং উন্নতির ভাল সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জন্য শুভ সময় আসছে। 

* মীন/ PISCES (Feb 20-March 20) 

মীন রাশি বৃহস্পতি গ্রহের সান্নিধ্যে সর্বোচ্চ সুবিধা পেতে চলেছেন। কারণ আপনার রাশির দ্বিতীয় ঘরে বৃহস্পতি থাকবে। আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। অন্যদিকে ব্যবসায় নতুন অর্ডার আসার কারণে লাভ হতে পারে। ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে পারেন। বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। যাদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পর্কিত, তাদের বৃহস্পতির এই গমন উপকারী প্রমাণিত হতে পারে।

* মিথুন / GEMINI (May 21-June 21) 

এই সময়কাল আপনার জন্য অনুকূল হতে পারে। বৃহস্পতি, সারা বছর আপনার রাশির এগারোতম ঘরে প্রবেশ করতে চলেছে। যা আয় ও লাভের জায়গা হিসেবে বিবেচিত। এই কারণেই এই সময়ে আপনার আয়ের একটি অসাধারণ বৃদ্ধি হতে পারে। আপনি যদি চাকরি খুঁজছেন, তাহলে সফলতা পেতে পারেন। যারা আগে থেকেই চাকরিতে আছেন, কর্মকর্তা শ্রেণীর সঙ্গে তাদের সখ্যতা বাড়বে। এই সময়ে আপনি শেয়ার বাজার এবং লটারিতে ভাল টাকা পেতে পারেন।

* কর্কট / CANCER (June 22-July 22)

বৃহস্পতির রাশিচক্র পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশিফলের দশম ঘরে বৃহস্পতি যাচ্ছে। তাই নতুন বছর, নতুন চাকরির অফার পেতে পারেন। অন্যদিকে যারা চাকরি করছেন, তারা পদোন্নতি পেতে পারেন। অন্যদিকে রাজনীতি ও সমাজকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের নক্ষত্র উচ্চতায় থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতা ও শিক্ষাক্ষেত্রে সাফল্য পেতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement