scorecardresearch
 

Guru Gochar 2023: ১১ মাস অর্থের বর্ষণ করবেন গুরু বৃহস্পতি, এই ৩ রাশির মানুষরা ফুলে-ফেঁপে উঠবে

বৃহস্পতি যেমন জীবনে গুরুত্বপূর্ণ, তেমনি বৃহস্পতি অর্থাৎ বৃহস্পতি গ্রহের জগতের একটি বড় প্রভাব রয়েছে। জ্যোতিষশাস্ত্রে একে জ্ঞানের গ্রহ বলা হয়।

Advertisement
গুরু গোচর ২০২৩ গুরু গোচর ২০২৩
হাইলাইটস
  • গুরু বৃহস্পতি জীবনে গুরুত্বপূর্ণ
  • জ্যোতিষশাস্ত্রে একে জ্ঞানের গ্রহ বলা হয়

বৃহস্পতি যেমন জীবনে গুরুত্বপূর্ণ, তেমনি বৃহস্পতি অর্থাৎ বৃহস্পতি গ্রহের জগতের একটি বড় প্রভাব রয়েছে। জ্যোতিষশাস্ত্রে একে জ্ঞানের গ্রহ বলা হয়। যখনই গুরু একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হন, তখন এটি কেবল পৃথিবী নয়, ১২টি রাশির মানুষদের জীবনকেও প্রভাবিত করে। গুরু ভাগ্য সফলতার পথ দেখায়। এই বছর ২২ এপ্রিল বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ (Guru Gochar 2023) করেছেন। এখন পরের বছর ১ মে পর্যন্ত বৃহস্পতি মেষ রাশিতে থাকবেন। বৃহস্পতির এই গমনের কারণে ৩টি রাশি অভূতপূর্ব সাফল্য পেতে চলেছে।

এই রাশিগুলির জন্য ১১ মাসের সময়টি খুব শুভ। এতে তাঁরা সম্পদ, যশ, সমৃদ্ধি, খ্যাতি এবং আধ্যাত্মিকতা ছাড়াও আরও অনেক কিছু পেতে পারে। এখন জেনে নিন বৃহস্পতি গ্রহের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকরা উপকৃত হচ্ছেন।

মেষ রাশি

আরও পড়ুন

বৃহস্পতি গ্রহ মেষ রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে এসেছে। বৃহস্পতি এই রাশিতে পরিবর্তিত হয়েছে। বৃহস্পতি নবম এবং দ্বাদশ বাড়ির অধিপতি, তাই ব্যবসায় সাফল্য এবং জীবনে সৌভাগ্য থাকবে। অর্থের সমস্যাও দূর হবে।এই সময়ে আপনি আধ্যাত্মিকতার দিকে ঝুঁকতে পারেন।

ধনু রাশি

বৃহস্পতি এই রাশির পঞ্চম ঘরে বসে আছে। তাই ধনু রাশির জাতকদের জন্য এটি খুবই শুভ সময়। সন্তানের দিক থেকে ভাল খবর পেতে পারেন। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এর পাশাপাশি আধ্যাত্মিকতার দিকেও ঝোঁক থাকবে।

কর্কট রাশি

বৃহস্পতি কর্কট রাশির দশম ঘরে অবস্থিত। অতএব, এই সময়টি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আধ্যাত্মিকতার দিকে সঠিক পদক্ষেপ নিন, কারণ এটি এর জন্য উপযুক্ত সময়। আপনি যদি ব্যবসা বা চাকরি পরিবর্তন করার কথা ভাবেন তবে এটি একটি শুভ সময়। শিক্ষার্থীদের সাফল্য পাওয়ার সুযোগও তৈরি হচ্ছে।

Advertisement

 

Advertisement