scorecardresearch
 

Guru Gochar 2024: গুরু গোচরে ৩ রাশির দুর্দান্ত সময়, সোনায় মুড়বে কপাল

Guru Gochar 2024: বৃহস্পতি গ্রহকে গুরু গ্রহ বা দেবগুরু বলেও মনে করা হয়। এই গ্রহ ২০ অগাস্ট বিকেল ৫ টা ২২ মিনিটে মৃগশিরা নক্ষত্রে প্রবেশ করবে। যা মঙ্গল গ্রহ দ্বারা শাসিত হয়। মঙ্গল আর বৃহস্পতির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাই এ সময় কিছু রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখ লেগে থাকবে।

Advertisement
গুরু গোচরে ৩ রাশির দুর্দান্ত সময়, সোনায় মুড়বে কপাল গুরু গোচরে ৩ রাশির দুর্দান্ত সময়, সোনায় মুড়বে কপাল

Jupiter Transit Rashifal Guru Gochar 2024: : বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সম্পদ, সুখ, সৌভাগ্য, সন্তান, আধ্যাত্মিকতা এবং দাতব্যের জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কোষ্ঠীতে বৃহস্পতির অবস্থান শুভ হলে ব্যক্তি সমাজে অনেক সম্মান পান। কর্মজীবনে বড় সাফল্য এবং দাম্পত্য জীবন সুখী থাকে।

বৃহস্পতি গ্রহকে গুরু গ্রহ বা দেবগুরু বলেও মনে করা হয়। এই গ্রহ ২০ অগাস্ট বিকেল ৫ টা ২২ মিনিটে মৃগশিরা নক্ষত্রে প্রবেশ করবে। যা মঙ্গল গ্রহ দ্বারা শাসিত হয়। মঙ্গল আর বৃহস্পতির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাই এ সময় কিছু রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখ লেগে থাকবে। সেই সঙ্গে কেরিয়ার থেকে ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারবেন, তাঁদের তালিকায় কারা রয়েছেন, জানুন।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। এই সময় আপনার ব্যবসায় অর্থলাভ হবে। প্রত্যেকটি কাজেই সফলতা অর্জন করতে পারবেন। কাজের জায়গায় নতুন দায়িত্ব পেতে পারেন। সকলে আপনার কাজের প্রশংসা করবেন। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। সম্মান ও প্রতিপত্তি বাড়বে। যারা নতুন চাকরি খুঁজছেন তাদের জন্য অত্যন্ত শুভ সময়। এই সময় অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। বাবা মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। মানসিক চাপ অনেকটাই কমবে।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক-জাতিকাদের ওপর গুরু গ্রহের বিশেষ প্রভাব পড়বে। তাই এই সময় আপনার আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এসময় যদি আপনি নতুন ব্যবসা শুরু করেন বা যারা সোনা ব্যবসায়ে যুক্ত তাদের অর্থপ্রাপ্তি হবে। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। অবশ্যই বাবা মায়ের পরামর্শ নিয়েই সব কাজ করবেন। এ সময় সকল কাজে ভাই বোনের সমর্থন পাবেন। নিজেকে শান্ত রেখে সব কাজ করবেন। প্রেমের সম্পর্কে যারা যুক্ত তাঁদের ভালো সময়।

Advertisement

মকর রাশি
বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করায় মকর রাশির জাতক জাতিকাদের ভাগ্যের দ্বার খুলবে। এসময় আপনারা নতুন চাকরিতে পদোন্নতি হতে পারে। তাছাড়া আপনি দেশে বিদেশে ভ্রমণ করতে পারেন। বিদেশে গেলে সেখান থেকে সফলতা অর্জন করার সম্ভাবনা রয়েছে আপনার। সন্তানের কোনও শুভ খবরে আপনার মনে আরও খুশি থাকবে। মাথা ঠান্ডা রেখে সকল কাজ করবেন। তাছাড়া পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রাখবেন। আপনার মানসিক চাপ অনেকটাই কমবে। মডেলিং, শিক্ষাগত যোগ্যতা, সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাদের অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement