scorecardresearch
 

Guru Blessing Zodiac 2024: ২০২৪-এ বৃহস্পতি তুঙ্গে কন্যা-সহ ৪ রাশির, যা করবেন তাতেই মিলবে সাফল্য

Guru Gochar 2024: বর্তমানে, বৃহস্পতি গ্রহটি মেষ রাশিতে মার্গী অবস্থায় রয়েছে, তবে ২০২৪ সালে, এটি ১ মে বৃষ রাশিতে গোচর করবে। বৃষ রাশিতে বৃহস্পতির গোচর মেষ এবং কর্কট রাশি সহ চারটি রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। কিছু রাশির জাতক ভাগ্যবান হবেন আবার কিছু রাশির জাতক তাদের অসম্পূর্ণ কাজ শেষ করবেন। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে বৃহস্পতির রাশি পরিবর্তনে কাদের ভাগ্যোদয় ঘটতে চলেছে।

Advertisement
গুরু বৃহস্পতির কৃপা ৪ রাশির সুবর্ণ সময় গুরু বৃহস্পতির কৃপা ৪ রাশির সুবর্ণ সময়

Guru Gochar 2024 Effects: বৃহস্পতি বর্তমানে মঙ্গলের রাশি মেষ রাশিতে মার্গী অবস্থায় রয়েছে। ২০২৪ সালে, বৃহস্পতি মেষ রাশি থেকে বেরিয়ে ১ মে, ২০২৪ তারিখে বৃষ রাশিতে গোচর করবে। এর পর ৬ মে বৃহস্পতি অস্ত অবস্থায় যাবে। এরপর ১২ জুন বৃহস্পতি রোহিণী নক্ষত্রে গমন করবে। এর পরে, ৯ অক্টোবর, বৃহস্পতি বক্রী অবস্থায় প্রবেশ করবে এবং পরবর্তী বছর ২০২৫ পর্যন্ত বিপরীত গতিতে থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সালে, বৃহস্পতি গ্রহটি বেশ কয়েকবার তার গতি পরিবর্তন করবে এবং তার রাশি পরিবর্তন করবে, যা দেশ এবং বিশ্ব সহ মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ২০২৪ সালে, কন্যা রাশি সহ ৪টি রাশি বৃহস্পতির এই পরিবর্তনের ফলে লাভবান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে বৃহস্পতির এই পরিবর্তনের ফলে কোন চারটি রাশি উপকৃত হতে চলেছে…

মেষ রাশি (Aries)
২০২৪ সালে বৃহস্পতির রাশি পরিবর্তনের সুবিধা মেষ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। বৃহস্পতির প্রভাবে আপনার ভাগ্য শক্তিশালী হবে এবং আপনি আর্থিক সুবিধা পাবেন। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভও পাবেন এবং বিনিয়োগ থেকেও উপকৃত হবেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। বৃহস্পতির প্রভাবে আপনার বৈষয়িক স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। ২০২৪ সালে বৃহস্পতির প্রভাবে যে কাজে আপনি বাধার সম্মুখীন হয়েছিলেন, সেই কাজে আপনি সাফল্য পাবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। এছাড়াও, ২০২৪ সালে, আপনি পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন এবং কিছু ভাল খবরও পেতে পারেন। এই রাশির মানুষ যারা অবিবাহিত তারা ২০২৪ সালে বিয়ে করতে পারেন।

কর্কট রাশি (Cancer)
২০২৪ সালে বৃহস্পতির রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হবে। বৃহস্পতির প্রভাবের কারণে ২০২৪ সালে আপনার আয় বৃদ্ধি পাবে এবং নতুন উৎসও তৈরি হবে, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। যারা চাকরি খুঁজছেন তারা উন্নতির জন্য ভাল সুযোগ পাবেন এবং চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা থাকবে। ব্যবসায়ীদের সমস্ত ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে এবং আপনার সুনাম বৃদ্ধি পাবে। বৃহস্পতি গ্রহের প্রভাবে এই রাশির ছাত্রছাত্রীরা শিক্ষাক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা দূর হবে। একই সঙ্গে ২০২৪ সালে ব্যবসায়ীরা তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য পাবেন। কর্মজীবন ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ২০২৪ সালে পরিবারে সুখের পরিবেশ থাকবে। 

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২০২৪ সালে বৃহস্পতির রাশির পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য বিশেষ শুভ ফল দিতে পারে। ২০২৪ সালটি চাকরিজীবী এবং ব্যবসায়ীদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে এবং কাজ এবং ব্যবসায় ভাল অগ্রগতির সম্ভাবনা থাকবে। একই সময়ে, ব্যবসায়ীদের আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এবং বিরোধীরা আপনার ক্ষতি করতে ব্যর্থ প্রমাণিত হবে। ২০২৪ সাল এই রাশির জাতকদের জন্য খুব ভালো সময় হতে চলেছে।  যারা গবেষণার সঙ্গে যুক্ত, তাঁরা সাফল্য পাবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন ছাত্র এবং প্রার্থীরা সাফল্য পেতে পারেন। বৃহস্পতির প্রভাবে আপনি পৈত্রিক সম্পত্তি থেকে সুবিধা পাবেন এবং হঠাৎ আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে।

কন্যা রাশি (Virgo)
২০২৪ সালে, বৃহস্পতি আপনার রাশিতে  পরিবর্তন করবে, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কন্যা রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে। এর সঙ্গে সঙ্গে , আপনার বিগড়ে যাওয়া কাজ সম্পন্ন হতে শুরু করবে এবং আটকে থাকা টাকা পুনরুদ্ধার করা যাবে। আপনি যদি জমি এবং যানবাহন কিনতে চান তবে আপনার ইচ্ছা ২০২৪ সালে পূরণ হবে। বৃহস্পতির প্রভাবে ২০২৪ সালে কর্ম ও পরিকল্পনায় সাফল্য আসবে এবং সৌভাগ্য প্রাপ্তি হবে। এই বছর অর্থাৎ ২০২৪ সালে আপনার বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।  ২০২৪  সাল অবিবাহিতদের জন্য একটি সুবর্ণ সময় হবে, আপনি এই বছর বিয়ে করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement