scorecardresearch
 

Lucky Zodiac from 1st May: ১ মে থেকে কুবের যোগ, আগামী একবছর বৃহস্পতি সহায় ৩ রাশির ভাগ্যে

Guru Gochar 2024: এক বছর পর বুধবার বৃষ রাশিতে বৃহস্পতির গোচর ঘটতে চলেছে। বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করার কারণে কিছু রাশি এই বছরের শেষের মধ্যে ধনী হয়ে উঠবে।

Advertisement
১ মে থেকে সুসময় ১ মে থেকে সুসময়

Guru Gochar 2024: দেবতাদের গুরু বৃহস্পতি বুধবার তার চাল বদল করতে  চলেছে। এক বছর পর বৃহস্পতি শুক্রের রাশি বৃষ রাশিতে গমন করতে চলেছে। ১ মে বৃহস্পতি বৃষ রাশিতে গমনের সঙ্গে  সঙ্গে কুবের যোগও তৈরি হবে, যা সারা বছর চলবে। এর পরে, বৃহস্পতি ২০২৫ সালে তার পরবর্তী রাশি পরিবর্তন করবে। বৃহস্পতির গোচরের সঙ্গে, ভাগ্য কিছু রাশির পক্ষে থাকবে এবং শুভ দিনও শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক এই ৩টি ভাগ্যবান রাশির জাতক সম্পর্কে-

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বৃষ রাশিতে বৃহস্পতির গমন খুবই উপকারী হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি বিদেশি ডিল পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে চলমান সমস্যাগুলি ধীরে ধীরে শেষ হবে। বৃহস্পতির শুভ প্রভাবের কারণে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

কন্যা রাশি (Virgo)
বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশে কন্যা রাশির জাতকরা লাভবান হবেন। আপনার আটকে থাকা কাজ আবার শেষ হতে শুরু করবে। কর্মজীবনে পদোন্নতি পেতে, আপনি অনেক গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন, যা আপনাকে ভালভাবে সম্পাদন করতে হবে। সমৃদ্ধি আসবে। কাজের সূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সন্তানদের দিক থেকেও কিছু ভালো খবর পাবেন।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য, আপনার রাশিতে ধন ও বিবাহের কারক বৃহস্পতির প্রবেশ লাভজনক বলে বিবেচিত হবে। আপনার আর্থিক অবস্থার আগের থেকে উন্নতি হবে। তবে খরচও বাড়তে পারে। তাই আপনার বাজেটের দিকে খেয়াল রাখুন। এই সময়ে, নতুন কাজ শুরু করা শুভ হবে। দাম্পত্য জীবনও মধুর হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement