scorecardresearch
 

Guru Blessing Zodiac 2024: বৃহস্পতি তুঙ্গে, এই বছর ধনী হওয়ার প্রবল সম্ভাবনা ৩ রাশির

Guru Gochar Effect 2024: দেবগুরু বৃহস্পতি এই বছরের মে মাসে বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছেন। এর স্পষ্ট প্রভাব ১২টি রাশির জাতকের জীবনে দেখা যাবে। জেনে নিন কোন কোন রাশির উপর এর শুভ প্রভাব পড়বে।

Advertisement
বৃহস্পতির কৃপায়  আয় বাড়বে ৩ রাশির বৃহস্পতির কৃপায় আয় বাড়বে ৩ রাশির

Jupiter Transit 2024 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহগুলি তাদের নির্দিষ্ট সময়ে গোচর করে এবং সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। গ্রহদের গুরু  বৃহস্পতি চলতি বছরের ১ মে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে চলেছেন। এরফলে  সমস্ত অর্থাৎ ১২টি রাশি প্রভাবিত হবে। তবে বৃহস্পতি গ্রহের অশুভ প্রভাব মানুষের জীবনে খুব কমই দেখা যায়। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও ব্যক্তির উপর বৃহস্পতি সদয় থাকলে, তার ভাগ্য সম্পূর্ণরূপে উজ্জ্বল হয়। ঈশ্বরের প্রতি তাদের বিশ্বাস বৃদ্ধি পায় এবং ব্যক্তি প্রতিটি কাজে সাফল্য লাভ করে।  ব্যক্তি তার পড়াশোনা সম্পর্কে উৎসহী হয়। জীবনে ইতিবাচক প্রভাব পড়ে। শুধু তাই নয়, গুরু বৃহস্পতির শুভ প্রভাবে ব্যক্তির প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পায়। ঘরে অর্থ ও সুখের প্রবাহ বৃদ্ধি পায়। 

বৃশ্চিক রাশিতে গোচর করবেন বৃহস্পতি
 এই বছর, ১ মে, ২০২৪, দুপুর ২:২৯ মিনিটে, বৃহস্পতি মেষ রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর প্রভাব ১২টি রাশির সমস্ত জাতকের  জীবনে দেখা যাবে, যার মধ্যে ৩টি রাশি খুবই বিশেষ। এই সময়ে তাদের ভাগ্য পরিবর্তন হবে। জীবনে সুখ শান্তি থাকবে।  

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১ মে বৃহস্পতির গোচর কর্কট রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। যে কাজেই হাত দেবেন না কেন, তা সিদ্ধ হবে। আর্থিক সীমাবদ্ধতা ও সমস্যার অবসান হবে। ভাগ্য শক্তিশালী হবে। সেই সঙ্গে ব্যক্তির আয়ের নতুন উৎস বাড়বে। এই পরিবর্তন কর্কট  রাশির জাতকদের জীবনে বড় এবং আনন্দদায়ক পরিবর্তন আনবে।  

কন্যা রাশি (Virgo)
 বৃহস্পতির গোচরের সঙ্গে, কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। একই সময়ে এই রাশির জাতক জাতিকারা চাকরি থেকে শুরু করে ব্যবসা সব কিছুতেই সাফল্য পাবেন। শুধু তাই নয়, অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। এই সময়ের মধ্যে, এমনকি সামান্য পরিশ্রমও বৃহত্তর ফল দেবে। আপনার সঙ্গীর সঙ্গে  চলমান বিবাদের অবসান হবে। সম্পর্কের উন্নতি হবে। ভগবান আপনার সকল ইচ্ছা পূরণ করবেন।  

Advertisement

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতকদের জন্যও এই সময়টি শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা অনেক উন্নতি করবে। চাকরিতে অফিসারদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। ব্যবসার সঙ্গে  জড়িত ব্যক্তিরা বড় ডিল  পেতে পারেন। একই সঙ্গে, আপনি যদি নতুন কিছু করার কথা ভাবছেন তবে আপনি তাতে সাফল্য পাবেন। অর্থ প্রবাহের পথ খুলে যাবে। পাশাপাশি আয়ও বাড়বে। আপনি শীঘ্রই কিছু সম্পত্তি বা যানবাহন ইত্যাদি কিনতে পারেন। পুরানো কিছু ইচ্ছা পূরণ হবে। যারা বিদেশ যাওয়ার কথা ভাবছেন তারা অফার পেতে পারেন।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement