scorecardresearch
 

Guru Gochar Lucky Zodiac Till 2024: বৃহস্পতির কৃপায় ১ বছর ধরে সেরা সময় কাটাবে ৩ রাশি, প্রচুর অর্থ-সম্পদ যোগ

Guru Gochar Effect 2023: ২০২৩ সালে, বৃহস্পতি মেষ রাশিতে স্থান পরিবর্তন করেন। ২০২৪ পর্যন্ত তিনি এই স্থানে থাকতে চলেছেন। মেষ রাশিতে বৃহস্পতির গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার সম্পদের প্রচুর বৃদ্ধি হবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিরা কারা।

Advertisement
বৃহস্পতির কৃপায় ১ বছর ধরে সেরা সময় কাটাবে ৩ রাশি, অর্থ-সম্পদ-প্রাচুর্য বৃহস্পতির কৃপায় ১ বছর ধরে সেরা সময় কাটাবে ৩ রাশি, অর্থ-সম্পদ-প্রাচুর্য
হাইলাইটস
  • ২০২৩ সালে, বৃহস্পতি মেষ রাশিতে স্থান পরিবর্তন করেন
  • ২০২৪ পর্যন্ত তিনি এই স্থানে থাকতে চলেছেন
  • মেষ রাশিতে বৃহস্পতির গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে

Guru Gochar Effect 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয় যখনই একটি গ্রহ স্থান পরিবর্তন করেন, তার প্রভাব সমস্ত রাশির জীবনে দেখা যায়। ২০২৩ সালে, বৃহস্পতি মেষ রাশিতে স্থান পরিবর্তন করেন। ২০২৪ পর্যন্ত তিনি এই স্থানে থাকতে চলেছেন। মেষ রাশিতে বৃহস্পতির গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আপনার সম্পদের প্রচুর বৃদ্ধি হবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিরা কারা।

কর্কট (Cancer)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সাল পর্যন্ত বৃহস্পতি মেষ রাশিতে গোচর কর্কট রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা তাদের কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি পেতে পারেন। এই সময় আপনার কাজ প্রশংসা করা হবে। সম্মান পাবেন। বেকাররা এই সময়ে চাকরি পেতে পারেন। সরকারি খাতে কর্মরত তারাও শুভ লক্ষণ পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভালো যাবে।

আরও পড়ুন

ধনু (Sagittarius)

মেষ রাশিতে বৃহস্পতির গোচর এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি অনুকূল ফলাফল পাবেন। বৃহস্পতি আপনার রাশির অধিপতি এবং বৃহস্পতি আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছেন। সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। সন্তানের উন্নতি হতে পারে। অনেক বড় সুযোগ আসবে। অর্থের দিক থেকে এই সময়টা ভালো যাবে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বৃহস্পতি রাশিচক্রের চতুর্থ এবং আরোহীর অধিপতি। সম্পত্তি এবং যানবাহনের আনন্দ পাবেন।

সিংহ (Leo)

এই রাশির জাতক জাতিকাদের জন্য সিংহ রাশিতে গুরুর গোচর বিশেষ উপকারী হতে চলেছে। আপনি ভাগ্যবান হতে পারেন। খ্যাতি ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। এ ছাড়া ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। ধর্মীয় সফরে যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। কিছু স্থানীয় ব্যক্তি তাদের কর্মজীবনের বিষয়ে ভাগ্যের সমর্থন পাবেন। বিদেশে পড়তে যাওয়া শিক্ষার্থীদের ইচ্ছা পূরণ হতে পারে।

Advertisement

 

Advertisement