scorecardresearch
 

Guru Grah Parivartan May 2024: নতুন বছরের মে মাসে কেরিয়ারে ঝড় তুলবে ৪ রাশি, ২০২৪-এ পদোন্নতি

নতুন বছরের আর মাত্র কয়েকদিন বাকি। আগামী বছর তাদের ভবিষ্যৎ কেমন হবে তা নিয়ে সবাই চিন্তিত। নববর্ষে রাশিচক্রে অনেক গ্রহেরও পরিবর্তন হয়। নতুন বছরে, বৃহস্পতি ৪টি রাশির সঙ্গে যুক্ত হবে যা কর্মজীবনে অনেক পরিবর্তন আনবে।

Advertisement
guru gochar 2024, rashifal guru gochar 2024, rashifal

Guru Grah Parivartan 2024: নতুন বছরের আর মাত্র কয়েকদিন বাকি। আগামী বছর তাদের ভবিষ্যৎ কেমন হবে তা নিয়ে সবাই চিন্তিত। নববর্ষে রাশিচক্রে অনেক গ্রহেরও পরিবর্তন হয়। নতুন বছরে ১ মে বৃহস্পতি ৪টি রাশির সঙ্গে যুক্ত হবে যা কর্মজীবনে অনেক পরিবর্তন আনবে। বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। এই গ্রহের কারণে শিক্ষা, সম্পদ ও বিবাহের আশীর্বাদ পাওয়া যায়। বৃহস্পতিকে ধনু ও মীন রাশির অধিপতি মনে করা হয়। জানুন সেই ৪টি রাশি সম্পর্কে যাদের সঙ্গে বৃহস্পতি যুক্ত হবে এবং কর্মজীবনে সাফল্য এনে দেবে।

মেষ রাশি 
২০২৪ সালে বৃহস্পতি মেষ রাশিতে দ্বিতীয় ঘরে থাকবে। এতে চাকরিজীবীরা পদোন্নতি পাবেন এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যাদের চাকরি নেই তারা তাদের পছন্দের কাজ পেতে পারেন।

সিংহ রাশি
বৃহস্পতি ২০২৪ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সাফল্য বয়ে আনবে। নেতৃত্বের গুণমান মানুষকে অনেক মুগ্ধ করবে। সিংহ রাশির জাতক জাতিকাদের সংযোগ বাড়বে যা কর্মজীবনে সাহায্য করবে।

আরও পড়ুন

ধনু রাশি
বৃহস্পতি ধনু রাশির ষষ্ঠ ঘরে বসবে ২০২৪  যার কারণে চাকরিতে পদোন্নতির পাশাপাশি পদোন্নতি হতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা শীঘ্রই পেয়ে যাবেন।

কুম্ভ রাশি
২০২৪ সাল কুম্ভ রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য খুব ভালো যাবে। যা চান, তা মুহূর্তের মধ্যে পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন এবং বেতন বৃদ্ধি পেতে পারে।

Advertisement