scorecardresearch
 

Guru Blessing Zodiac till November: আজ থেকে গুরুর কৃপায় ৩ রাশি, আগামী ১০০ দিনে ধনী হওয়ার বড় সুযোগ

Jpiter Nakshatra Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে দেবগুরুর মর্যাদা দেওয়া হয়েছে। বৃহস্পতিকে খুব শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয় কারণ এটি সুখ, সৌভাগ্য, জ্ঞান এবং খ্যাতি দেয়। ২০ অগাস্ট, ২০২৪-এ বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে মৃগাশিরা নক্ষত্রমণ্ডলে প্রবেশ করছে। যা ৩ রাশির জাতকে ধনী করতে চলেছে।

Advertisement
গুরুর নক্ষত্র গোচরে নভেম্বর পর্যন্ত সুসময় ৩ রাশির গুরুর নক্ষত্র গোচরে নভেম্বর পর্যন্ত সুসময় ৩ রাশির

2024 Guru Nakshatra Gochar: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতিকে দেবগুরুর মর্যাদা দেওয়া হয়েছে। বৃহস্পতিকে খুব শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয় কারণ এটি সুখ, সৌভাগ্য, জ্ঞান এবং খ্যাতি দেয়। ২০ অগাস্ট, ২০২৪-এ বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে মৃগাশিরা নক্ষত্রমণ্ডলে প্রবেশ করছে। 

বৃহস্পতি ১০০ দিন মৃগাশিরা নক্ষত্রে অবস্থান করবে
দেবগুরু বৃহস্পতি ২০ অগাস্ট ২০২৪ থেকে  ২৭ নভেম্বর (প্রায় ১০০ দিন) মৃগাশিরা নক্ষত্রে থাকবেন এবং তারপর  ২৮ নভেম্বর রোহিণী নক্ষত্রে পাড়ি দেবেন। 

মঙ্গলের নক্ষত্রে বৃহস্পতির গোচরে লাভবান কারা?
মৃগাশিরা নক্ষত্রের অধিপতি মঙ্গল। যেহেতু মঙ্গল এবং বৃহস্পতির মধ্যে বন্ধুত্বের সম্পর্ক  রয়েছে, তাই মঙ্গলের মৃগাশিরা নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ ৩টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা প্রচুর অর্থ, পদোন্নতি, উন্নতি এবং সুখ পাবেন। 

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
মঙ্গল মেষ রাশির অধিপতি এবং মঙ্গলের নক্ষত্রের গুরুর গোচর এই রাশির ব্যক্তিদের উপকারে আসবে। আপনি জীবনে এমন কিছু পেতে পারেন যা আপনি দীর্ঘদিন ধরে চেয়েছিলেন। আর্থিক সুবিধা হবে। বেকাররা চাকরি পাবে। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি গ্রহের অবস্থান খুব শুভ হতে চলেছে। এই লোকেরা তাদের কর্মজীবনে উন্নতি দেখবে। সিনিয়ররা আপনার পারফরম্যান্সে খুশি হবেন। পদোন্নতি ও নতুন চাকরি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসার জন্য সময়টি লাভজনক হতে চলেছে। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। 

কন্যা রাশি (Virgo)
মৃগাশিরা নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ কন্যা রাশির জাতকদের বস্তুগত সুখ ও সমৃদ্ধি দেবে। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। আয় বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Advertisement