scorecardresearch
 

Guru Nakshatra Gochar 2024: অপেক্ষার ২ দিন, বৃহস্পতির নক্ষত্র গোচরে ফুলেফেঁপে উঠবে ৩ রাশি, তুঙ্গে থাকবে অর্থভাগ্য

জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় একজন ব্যক্তি নিশ্চিত সৌভাগ্যবান। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য এবং বৃদ্ধি ইত্যাদির জন্য দায়ী গ্রহ বলা হয়। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। ১১ জুন দেবগুরু বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। এদিন বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করতে চলেছে।

Advertisement
গুরু গোচর ২০২৪ গুরু গোচর ২০২৪

Guru Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। দেবগুরু বৃহস্পতির কৃপায় একজন ব্যক্তি নিশ্চিত সৌভাগ্যবান। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য এবং বৃদ্ধি ইত্যাদির জন্য দায়ী গ্রহ বলা হয়। ২৭টি নক্ষত্রের মধ্যে বৃহস্পতি হল পুনর্বাসু, বিশাখা এবং পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি। ১১ জুন দেবগুরু বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করতে চলেছে। এদিন বৃহস্পতি রোহিণী নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, রোহিণী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ নিশ্চিতভাবে কিছু রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। এই রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। জানুন বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কোন রাশির জাতকদের ভাগ্যের উন্নতি হবে-

মেষ রাশি
আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকবে। ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ হবে। কাজের প্রশংসা হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। আপনি হঠাৎ করে পরিবারের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

মিথুন রাশি
চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। সম্মান পাবে। কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। শুভ ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। নতুন কোনও কাজ শুরু করার জন্য সূর্য ট্রানজিট উপকারী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য সময়টি শুভ।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি
এই সময়ে পারিবারিক সম্পর্কের মাধুর্য বাড়বে। যারা চাকরি খুঁজছেন তারা শুভ ফল পেতে পারেন।
আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য অর্জন করবেন। সমাজে সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগ থেকে লাভ হবে।

Advertisement