scorecardresearch
 

Vakri Guru Lucky Zodiac till 2024: সহায় থাকবেন গুরু বৃহস্পতি, এবার ভাগ্যের দরজা খুলছে মেষ-সহ ৪ রাশির

Guru Vakri 2023 in Mesh: গুরু বৃহস্পতি সুখ এবং সৌভাগ্যের দাতা, শীঘ্রই বক্রী হতে চলেছেন৷ মেষ রাশিতে বৃহস্পতির বক্রী গতি সমস্ত রাশির মানুষের জীবনে বড় পরিবর্তন আনবে।

Advertisement
 গুরু বৃহস্পতির আশীর্বাদ ৪ রাশিতে গুরু বৃহস্পতির আশীর্বাদ ৪ রাশিতে

Vakri Guru 2023 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি বছরে একবার তার রাশি পরিবর্তন করে। এইভাবে, ১২টি রাশির চক্র সম্পূর্ণ করতে গুরুর ১২ বছর সময় লাগে। এই সময়ে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে বিরাজমান। বৃহস্পতি ১২ বছর পর মেষ রাশিতে গমন করছে। আগামী ১ মে, ২০২৪ পর্যন্ত, বৃহস্পতি শুধুমাত্র মেষ রাশিতে থাকবে। সেই সঙ্গে গুরুর চালেও পরিবর্তন আসবে। ৪ সেপ্টেম্বর ২০২৩-এ গুরু বক্রী হতে চলেছেন। বিপরীতমুখী বৃহস্পতি সমস্ত রাশির জাতকদের  ভাগ্য, সুখ, আর্থিক অবস্থা, বিবাহিত জীবন ইত্যাদির উপর একটি বড় প্রভাব ফেলবে। অন্যদিকে, বক্রী বৃহস্পতি ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের বক্রী  বৃহস্পতি লাভবান করতে চলেছেন। 

বক্রী  বৃহস্পতি এই রাশিগুলির জন্য শুভ 
মেষ রাশি (Aries)

 বৃহস্পতির বক্রী  গতি মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। দেবগুরু বৃহস্পতি এই লোকদের প্রতি সদয় হবেন এবং প্রচুর উপকার করবেন। এসব মানুষের আয় বাড়বে। বড় লাভের সুযোগ থাকবে। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। কর্মজীবনের জন্য সময় ভালো। 

মিথুন রাশি (Gemini)
 বৃহস্পতির বিপরীত গতি  মিথুন রাশির জাতকদের জন্য কেরিয়ারে নতুন সুযোগ দেবে। যারা সরকারি চাকরির চেষ্টা করছেন, তারা সেপ্টেম্বরের পর সাফল্য পেতে পারেন। আয় বৃদ্ধি হবে। সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ব্যবসায় উন্নতি হবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
 বৃহস্পতির পিছিয়ে যাওয়া সিংহ রাশির জাতকদের ভাগ্যের পক্ষে থাকবে। কাজ সহজে হয়ে যাবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনার আয় বাড়বে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে। 

Advertisement

মীন রাশি (Pisces)
 মীন রাশির জাতক জাতিকাদের জন্য বক্রী গুরু খুব শুভ দিন শুরু করবেন। আপনার অর্থ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ-সমৃদ্ধি ও গৌরব বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে। লাভ বাড়বে। কোনো ডিল বা অর্ডার সম্পন্ন করার ক্ষেত্রে সাফল্য আসতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement