scorecardresearch
 

Guru Lucky Zodiacs In 2024: ২০২৪ সালে বৃহস্পতি তুঙ্গে ৪ রাশির, অর্থ-সম্পদলাভের যোগ

Guru Margi December 2023: জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সুখ, সম্পদ, সমৃদ্ধি, বিবাহিত জীবন এবং সন্তানের কারক হিসাবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে বৃহস্পতির গতি পরিবর্তন একজন ব্যক্তির জীবনের এই প্রধান ক্ষেত্রগুলিকে প্রভাবিত করে।

Advertisement
Guru Rashifal Guru Rashifal
হাইলাইটস
  • ২৯ ডিসেম্বরে মেষ রাশিতে প্রত্যক্ষ গতিতে চলা শুরু করবে বৃহস্পতি।
  • ৪ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন।

২০২৩ সালের শেষ মাসে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে তাদের রাশি পরিবর্তন করে। ২৯ ডিসেম্বরে মেষ রাশিতে প্রত্যক্ষ গতিতে চলা শুরু করবে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সুখ, সম্পদ, সমৃদ্ধি, বিবাহিত জীবন এবং সন্তানের কারক বলা হয়। বৃহস্পতির গতি পরিবর্তন কোনও ব্যক্তির জীবনে নানা ইতিবাচক পরিবর্তন আনে। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ায় ১২টি রাশিও প্রভাবিত হবে। কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি করবেন ৪ রাশির জাতক-জাতিকারা। বৃহস্পতি তাঁদের জন্য অত্যন্ত শুভ হবে। বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ার কারণে কর্ম-ব্যবসায় বাধা আসবে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকারা মার্গী গুরুর উপকার পাবেন?

কর্কট- কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। জমি ও গাড়ি ক্রয়ের সম্ভাবনা থাকবে। কাজের জন্য বিদেশে যেতে পারেন। ব্যবসায় উন্নতির সুবর্ণ সুযোগ আসবে। অফিসে আপনার কর্মক্ষমতা চমৎকার হবে। আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দেখে মানুষ অনুপ্রাণিত হবে। আপনি আর্থিকভাবেও সাফল্য পাবেন। 

সিংহ- বৃহস্পতি সিংহ রাশির জাতক-জাতিকাদের ঘুমন্ত ভাগ্য উজ্জ্বল করবে। কর্মজীবনে উন্নতির সুযোগ। ব্যবসায় লাভ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সম্পদের বৃদ্ধি হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা বাড়বে। অফিসে একটি নতুন পরিচয় তৈরি হবে। আপনার কাজের প্রশংসা করবে অফিস। 

আরও পড়ুন

কন্যা- বৃহস্পতির প্রত্যক্ষ গতি ২০২৪ সাল পর্যন্ত কন্যা রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। পুরনো বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে। অর্থের প্রবাহ বাড়বে। আরাম ও বিলাসের জীবন যাপন করবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। কাজের বাধা দূর হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনি প্রতিটি ক্ষেত্রে অসামান্য সাফল্য অর্জন করবেন।

মীন- ২০২৪ সালে মীন রাশির জাতক-জাতিকাদের সম্পদের ব্যাপক বৃদ্ধি ঘটবে। ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। আয় বাড়বে। সমাজে সম্মান পাবেন। ২০২৪ সাল আপনার আর্থিক সমৃদ্ধি হবে। 

Advertisement

Advertisement