scorecardresearch
 

Kuber Blessings in 18th January: ৮ দিন পর কুবেরের ধন পাবে ৩ রাশি, আলমারি ভরবে সোনা-রুপোয়

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার গতি পরিবর্তন করে এবং ১২টি রাশি চিহ্নের জীবনকে প্রভাবিত করে। স্থানান্তরকারী গ্রহ এবং অন্যান্য গ্রহের সঙ্গে তাদের মিলনের কারণে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে বসে আছে এবং ১৮ জানুয়ারি, চাঁদও মেষ রাশিতে প্রবেশ করবে। ফলে গড়ে উঠছে গজকেশরী যোগ।

Advertisement
কুবেরের প্রিয় রাশি কুবেরের প্রিয় রাশি

Guru-Moon Gajkesari Yog Effect 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার গতি পরিবর্তন করে এবং ১২টি রাশি চিহ্নের জীবনকে প্রভাবিত করে। স্থানান্তরকারী গ্রহ এবং অন্যান্য গ্রহের সঙ্গে তাদের মিলনের কারণে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে বসে আছে এবং ১৮ জানুয়ারি, চাঁদও মেষ রাশিতে প্রবেশ করবে। ফলে গড়ে উঠছে গজকেশরী যোগ। এটি একটি অত্যন্ত শুভ যোগ বলে বিবেচিত হয়। এই যোগ গঠনে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়। জানুন কোন ৩ রাশির জাতক-জাতিকাদের সুবর্ণ সময় শুরু হয়েছে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

এই রাশির জাতক- জাতিকারা উপকৃত হবেন

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং চন্দ্রের মিলন শুধুমাত্র মেষ রাশিতে ঘটতে চলেছে, যার কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এই রাশির ঊর্ধ্বাকাশে গজকেশরী যোগ তৈরি হতে চলেছে। এতে মেষ রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। সম্মান বৃদ্ধি হবে। শুধু তাই নয়, মেষ রাশির জাতক জাতিকারা প্রতিপত্তি লাভ করবেন। এই সময়ের মধ্যে বস্তুগত আরাম পেতে চেষ্টা করবেন। কর্মজীবনে অনেক উন্নতি হবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

আরও পড়ুন

মকর রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে মকর রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এই সংমিশ্রণের কারণে, এই রাশির জাতক জাতিকারা গাড়ি বা সম্পত্তির আনন্দ পেতে পারেন। একই সময়ে, হঠাৎ আর্থিক লাভ হবে। চাকুরীজীবি হয়ে থাকলে তবে শীঘ্রই কিছু সুখবর পেতে পারেন। কর্মজীবনে অগ্রগতির অনেক পথ খুলে যাবে।

মীন রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ রাশিতে গঠিত গজকেশরী যোগ মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এই সময়ে আপনার অর্থ ও বক্তৃতার জায়গায় গজকেশরী যোগ তৈরি হচ্ছে। অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। মীন রাশিরা বৈষয়িক সুবিধার দিকে ঝুঁকে পড়বেন। এই সময়ের মধ্যে, পরিকল্পনা সফল হবে।

Advertisement

Advertisement