scorecardresearch
 

Guru Purnima: ৩ জুলাই গুরু পূর্ণিমা থেকে সুসময় শুরু ৪ রাশির, চাকরি-ব্যবসায় তুঙ্গ সাফল্য লাভ

৩ জুলাই বিকাল ৩টে ৩৫ মিনিট পর্যন্ত ব্রহ্ম যোগ থাকবে। এর পর ইন্দ্র যোগ শুরু হবে। গুরু পূর্ণিমা থেকে ভাগ্যোদয় ঘটতে চলেছে ৫ রাশির।

Advertisement
Guru Purnima Rashifal Guru Purnima Rashifal
হাইলাইটস
  • ৩ জুলাই গুরু পূর্ণিমা।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

এ বছর গুরু পূর্ণিমা উদযাপিত হবে ৩ জুলাই। ৩ জুলাই গুরুর কাছ থেকে আশীর্বাদ ও দীক্ষা নেওয়ার দিন। এই দিনে কোষ্ঠীতে গুরুর দোষ দূর করতে পারে। এতে গুরুর অবস্থান আরও শক্তিশালী হয়। ওই দিনে ইন্দ্র যোগ এবং বুধাদিত্য রাজা যোগ গঠিত হচ্ছে। এই দিনে উপবাস ও বিষ্ণুর পুজো করুন। ৩ জুলাই বিকাল ৩টে ৩৫ মিনিট পর্যন্ত ব্রহ্ম যোগ থাকবে। এর পর ইন্দ্র যোগ শুরু হবে। গুরু পূর্ণিমা থেকে ভাগ্যোদয় ঘটতে চলেছে ৫ রাশির। চলুন জেনে নেওয়া যাক-

পূর্ণিমার শুভ সময় ও গুরুত্ব- ২ জুলাই রাত ৮টা ২১ মিনিট থেকে পূর্ণিমা শুরু। পূর্ণিমা শেষ হবে ৩ জুলাই বিকেল ৫টা ৮ মিনিটে। গুরু পূর্ণিমার দিনে স্নান এবং দান বিশেষ তাৎপর্যপূর্ণ। তাই এই দিনে হলুদ জিনিস দান করা উচিত। এই দিনে শ্রী বিষ্ণুর পুজো করুন। 

মেষ-  আপনার জীবনে ইতিবাচক ফল দেখতে পারবেন। অর্থ, কর্ম এবং ব্যক্তিগত জীবনে অপ্রত্যাশিত লাভ হবে। সম্পদ অর্জনে বাধা আসতে পারে। আর্থিক উপার্জন বৃদ্ধির সম্ভাবনা। বাড়বে ব্যয়ও। সেজন্য সঞ্চয় চ্যালেঞ্জিং হতে পারে। অর্থ উপার্জন এবং লক্ষ্য অর্জনের সুযোগও রয়েছে।

আরও পড়ুন

সিংহ- সিংহ রাশির জাতক--জাতিকাদের পারিবারিক উন্নতি হবে। আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির সুযোগ। ব্যবসায়ীরা বর্ধিত লাভের সুযোগ পাবেন। আর্থিক সম্ভাবনা আরও পোক্ত হবে। কাজে বাড়বে উদ্দীপনা। 

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকারা চেষ্টায় ভাল সাফল্য পাবেন। পদোন্নতির যোগ রয়েছে। আর্থিক উন্নতি হতে পারে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিকভাবে শক্তিশালী অবস্থানে থাকবেন।

কুম্ভ- মঙ্গল গমনের সময় এই রাশির জাতক-জাতিকারা কাজে ভালো ফল পাবেন। লাভের সুযোগ আসবে। চাকরিতে অগ্রগতি, পদোন্নতি এবং উচ্চ পদে পৌঁছানোর জন্য এটি দারুণ সময়। চাকরিজীবী ও ব্যবসায়ীরা হবেন লাভবান। 

Advertisement


Advertisement