scorecardresearch
 

Guru Gochar 2023: পড়বে গুরু বৃহস্পতির নবম দৃষ্টি, এই ৩ রাশির সিন্দুক ভরবে টাকা-গয়নায়

গ্রহগুলি সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। তাদের রাশি পরিবর্তন বা জোটের কারণে শুধু পৃথিবী নয়, দেশ ও বিশ্বে প্রভাব পড়ে। এই প্রভাব হয় অশুভ বা শুভ।

Advertisement
গুরু গোচর ২০২৩ গুরু গোচর ২০২৩
হাইলাইটস
  • বর্তমানে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে রয়েছে
  • তাঁর শুভ নবম দৃষ্টি রয়েছে মেষ রাশির উপরে

গ্রহগুলি সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। তাদের রাশি পরিবর্তন বা জোটের কারণে শুধু পৃথিবী নয়, দেশ ও বিশ্বে প্রভাব পড়ে। এই প্রভাব হয় অশুভ বা শুভ। বর্তমানে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে এবং তাঁর শুভ নবম দৃষ্টি রয়েছে। ধনু হল মেষ থেকে নবম রাশি, যার অধিপতি দেবগুরু। এই সংমিশ্রণের কারণে, ৩টি রাশির জন্য সৌভাগ্য এবং আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। এখন জেনে নিন এই রাশিগুলো কোনটি।

মেষ রাশি

দেবগুরু বৃহস্পতির নবম দৃষ্টি মেষ রাশির জাতকদের জন্য উপকারী হবে। ধনু হল মেষ রাশির নবম রাশি এবং এই ঘরটি ভাগ্যের। এ কারণেই বৃহস্পতি মেষ রাশির জাতকদের ভাগ্যের দিকে নজর দিচ্ছে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। বন্ধ কাজ চালু হয়ে যাবে। প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য এই সময় ফলপ্রসূ হতে পারে। যে কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি

বৃহস্পতি মিথুন রাশির জাতকদের রৌপ্য করে তুলবে। আপনার সপ্তম ঘরে বৃহস্পতির দৃষ্টি পড়ছে। এই কারণে আপনার বিবাহিত জীবন সুখী হবে। অংশীদারিত্বের কাজে সুবিধা পেতে পারেন বা অংশীদারিত্ব শুরু করতে পারেন। ব্যাচেলরদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সময়ে, আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক তৈরি হবে।

সিংহ রাশি

দেবগুরুর নবম দৃষ্টিও সিংহ রাশির জাতকদের অনেক উপকার দেবে। সিংহ রাশির অধিপতি হলেন সূর্য, যার বৃহস্পতি গ্রহের সঙ্গে বন্ধুত্ব রয়েছে। বৃহস্পতি পঞ্চম ঘরে অবস্থান করছে। এর কারণে সন্তানের সুখ পেতে পারেন। ধর্ম-কর্ম, জ্যোতিষ, গল্পকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে ভালো সুবিধা পাবেন। ভাগ্যবান হওয়ার সম্ভাবনাও আছে।

Advertisement

Advertisement