scorecardresearch
 

Guru Chandal Yog Effects: শারীরিক সমস্যা থেকে অর্থহানি, অক্টোবর পর্যন্ত সতর্ক থাকুন ৩ রাশি

Guru Chandal Yog: বর্তমানে বৃহস্পতি মেষ রাশিতে এবং রাহুও এই রাশিতে রয়েছে। এই কারণে মেষ রাশিতে গুরু রাহুর যুতি গুরু চন্ডাল যোগ তৈরি করছে, যা কিছু লোককে সমস্যায় ফেলতে পারে।

Advertisement
অর্থের ব্যাপারে সাবধান ৩ রাশি অর্থের ব্যাপারে সাবধান ৩ রাশি

Guru Rahu Yuti Chandal Yog 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। বৃহস্পতি এক বছরে রাশি পরিবর্তন করে এবং রাহু-কেতু, যারা সবসময় পিছিয়ে যায়, তারা দেড় বছরে গোচর করে। এই বছরের এপ্রিলে, বৃহস্পতি গ্রহ তার রাশি পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করেছে এবং রাহু ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে। 

বৃহস্পতি ১ মে ২০২৪-এ আবার রাশি পরিবর্তন করবে, অন্যদিকে  রাহু ৩০ অক্টোবর ২০২৩-এ গোচর করবে। এই কারণে, ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত মেষ রাশিতে রাহু এবং বৃহস্পতির যুতির কারণে গুরু চন্ডাল যোগ তৈরি হচ্ছে। গুরু চন্ডাল যোগ জ্যোতিষশাস্ত্রে খুবই অশুভ বলে বিবেচিত হয়। এই যোগে সম্পদের ক্ষতি হয়, স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়ে। এই বছর মেষ রাশিতে তৈরি গুরু চন্ডাল যোগ ৩টি রাশির জাতকদের জন্য ক্ষতিকারক, তাই এই ব্যক্তিদের অক্টোবর পর্যন্ত সতর্ক থাকতে হবে।

গুরু চন্ডাল যোগ এই রাশির জাতকদের ক্ষতি করবে 
মেষ রাশি (Aries)

মেষ রাশিতে রাহু ও বৃহস্পতির যুতির কারণে গুরু চন্ডাল যোগ তৈরি হয়েছে  এবং এটি এই রাশির জাতকদের জন্য অশুভ। গুরু চন্ডাল যোগ এই ব্যক্তিদের স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলবে। জ্বর এবং মাথাব্যথা এই লোকেদের বিরক্ত করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনা থাকতে পারে। কাউকে ধার দেবেন না, টাকা আটকে যেতে পারে। চাকরিজীবীদের সমস্যা হতে পারে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
 গুরু চন্ডাল যোগের গঠন মিথুন রাশির জাতকদের জন্য শুভ নয়। এই লোকেদের অর্থিক ক্ষতি হতে পারে। কাঙ্খিত সুবিধা না পাওয়ার কারণে হতাশা গ্রাস করতে পারে। অপ্রয়োজনীয় খরচ হতে পারে। আপনার বা পরিবারের কোনো সদস্যের অসুস্থতার কারণে হাসপাতালে অনেক টাকা খরচ হতে পারে। আপনার পেশাগত জীবনে সমস্যা হতে পারে। এই সময়ে আপনার বিনিয়োগ এড়ানো উচিত। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
 গুরু চন্ডাল যোগের গঠন কন্যা রাশির জাতকদের জন্য বিরূপ ফল দেবে। যেকোনো দীর্ঘস্থায়ী রোগ এই লোকেদের কষ্ট দিতে পারে। কোনো গোপন রোগ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি আপনার পরিবারে কোনো বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে পারে। দুর্ঘটনা ঘটতে পারে, গাড়ি সাবধানে চালান। চাকরি-ব্যবসায় এই সময়টা ধীরে চলুন।  নতুন কোনো কাজ করা থেকে বিরত থাকুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement