scorecardresearch
 

Guru-Shukra Gochar 2024: জুনে শুক্র-গুরুর সংযোগে ২২ দিন ৩ রাশির বাম্পার লাভ, মিলবে দেদার টাকা- প্রমোশন

শুক্র এবং বৃহস্পতির সংযোগকে জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব বিশেষ বলে মনে করা হয়। মাত্র কয়েকদিন আগে, শুক্র বৃষ রাশিতে পরিবর্তিত হয়েছিল, যে কারণে বৃহস্পতি এবং শুক্রের সংযোগ হয়েছে। শুক্রের পরবর্তী গোচর জুন মাসে হবে। এই পরিস্থিতিতে সম্পদ, সমৃদ্ধি এবং দেবগুরুর সংযোগ কিছু রাশির চিহ্নের ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। জানুন আগামী ২২ দিনে শুক্র এবং বৃহস্পতি কোন রাশির ভাগ্য খুলতে চলেছে।

Advertisement
রাশিফল রাশিফল

Guru-Shukra Gochar: শুক্র এবং বৃহস্পতির সংযোগকে জ্যোতিষশাস্ত্র অনুসারে খুব বিশেষ বলে মনে করা হয়। মাত্র কয়েকদিন আগে, শুক্র বৃষ রাশিতে পরিবর্তিত হয়েছিল, যে কারণে বৃহস্পতি এবং শুক্রের সংযোগ হয়েছে। শুক্রের পরবর্তী গোচর জুন মাসে হবে। এই পরিস্থিতিতে সম্পদ, সমৃদ্ধি এবং দেবগুরুর সংযোগ কিছু রাশির চিহ্নের ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। জানুন আগামী ২২ দিনে শুক্র এবং বৃহস্পতি কোন রাশির ভাগ্য খুলতে চলেছে।

মেষ রাশি
মেষ রাশির জাতকরা বৃহস্পতি-শুক্র সংযোগে অনেক উপকৃত হতে পারেন। দেবী লক্ষ্মীর কৃপায় ব্যবসায় লাভ হবে। অর্থ আসার সম্ভাবনা রয়েছে তবে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। মনটা খুশি হবে। স্বাস্থ্যও ভালো থাকবে। একই সময়ে, সন্তানের সাথে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারে।

কর্কট রাশি
বৃহস্পতি ও শুক্রের মিলন কর্কট রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জনের অনেক সুযোগ পেতে পারেন। বকেয়া টাকাও ফেরত দেওয়া হবে। স্বাস্থ্য ভালো যাচ্ছে। একই সময়ে, অবিবাহিত ব্যক্তিদের জীবনে একটি নতুন ব্যক্তি প্রবেশ করতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
বৃষ রাশিতে শুক্র এবং বৃহস্পতির সংযোগ সিংহ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। শুক্রের রাশি পরিবর্তনের কারণে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে চলেছে। পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকেও এই ট্রানজিটকে শুভ বলে মনে করা হয়।

Advertisement