scorecardresearch
 

June Guru Blessing Zodiac: আগামী সপ্তাহ থেকে বৃহস্পতি তুঙ্গে, জীবনে এবার উন্নতি যোগ ৪ রাশির

Guru Uday 2024 June: গ্রহের দেবতা দেবগুরু বৃহস্পতি ১ মে মাসে গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করেছেন। বর্তমানে বৃহস্পতি অস্ত অবস্থায় আছেন এবং ৬ জুন উদিত হবেন। বৃহস্পতির উত্থান ৪টি রাশির মানুষকে ধনী করতে পারে।

Advertisement
সুখ আসছে ৪ রাশির জীবনে সুখ আসছে ৪ রাশির জীবনে

Jupiter Rising June 2024: বৃহস্পতি এক বছরে তার রাশি পরিবর্তন করে। বর্তমানে, বৃহস্পতি বৃষ রাশিতে রয়েছে এবং পরবর্তী  ১১ মাস এই রাশিতে থাকবে। ৭ মে বৃহস্পতি অস্তমিত হয়েছিল, যার কারণে সমস্ত শুভ ও মাঙ্গলিক  কার্য স্থগিত করা হয়েছিল। এখন বৃহস্পতি ৬ জুন ২০২৪-এ উদিত হতে চলেছে। বৃহস্পতি গ্রহের উত্থান ঘটছে আগামী ৬ জুন বৃহস্পতিবার। বৃহস্পতির উত্থান সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। বৃহস্পতি গ্রহের উত্থান ৪টি  রাশির জন্য প্রচুর উপকার দেবে। জেনে নিন কোন রাশির জাতকরা গুরু উদয়ের কারণে ভাগ্যবান হতে চলেছেন। 

গুরু উদয়ের প্রভাবে ভাগ্যবান রাশি
বৃষ রাশি (Taurus)

বৃহস্পতি শুধুমাত্র বৃষ রাশিতে উদিত  এবং এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা পদোন্নতি পাবেন। বেতন বৃদ্ধি হবে। আপনার প্রশংসা করা হবে। নতুন দায়িত্ব পাবেন। ব্যবসায়ীদের কাজ ছড়িয়ে পড়বে বহুদূর। আপনি ভাল পার্টনারশিপের অফার পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বিয়ে ঠিক হতে পারে।

কর্কট রাশি (Cancer)
বৃহস্পতির উত্থান কর্কট রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। ভাগ্য এখন আপনার পাশে থাকবে। সমস্যা শেষ হবে। আটকে থাকা টাকা উদ্ধার হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি বিনিয়োগের পরিকল্পনা করবেন। যার কারণে আপনি ভবিষ্যতে উপকৃত হবেন। আপনার সম্মান বাড়বে।  

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
বৃহস্পতির উদয়ের ফলে সিংহ রাশির জাতকদের পুরনো সমস্যা মিটে যাবে। বিশেষ করে চাকরিজীবীদের জন্য এই সময়টি খুবই শুভ। পদোন্নতি পেতে পারেন। বেকাররা চাকরি পাবেন। আপনি নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন। ব্যবসা ভালো হবে। আপনার আয়ও বাড়বে। অনেকদিন পর আপনি খুশি ও সন্তুষ্ট বোধ করবেন।  

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃহস্পতির উত্থান বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক স্বস্তি বয়ে আনবে। আপনার কাজের ভালো ফল পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। যার জন্য আপনি অনেক দিন অপেক্ষা করে ছিলেন। ব্যবসা সম্প্রসারণের এটাই উপযুক্ত সময়। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement