scorecardresearch
 

Guru Vakri 2023: গুরু বক্রীতে বিপরীত রাজযোগ, ১১৮ দিন ধরে দু'হাতে টাকা কামাবে ৩ রাশি

Vipreet Rajyog: দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর সোমবার মেষ রাশিতে পিছিয়ে যাবেন। বৃহস্পতির বিপরীতমুখী হওয়ার কারণে অনেক রাশির মানুষ শুভ ফল পাবেন।

Advertisement
গুরু বক্রী ২০২৩ গুরু বক্রী ২০২৩
হাইলাইটস
  • বৃহস্পতির পিছিয়ে যাওয়ার সময়কাল হবে ১১৮ দিন
  • কিছু রাশির জন্য এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হয়

Vipreet Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কিছু গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করে। এর প্রভাব সব রাশির জাতকদের জীবনে দেখা যায়। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্বও বলা হয়েছে। দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর সোমবার মেষ রাশিতে পিছিয়ে যাবেন। বৃহস্পতির বিপরীতমুখী হওয়ার কারণে অনেক রাশির মানুষ শুভ ফল পাবেন। ৩০ ডিসেম্বর পর্যন্ত গুরু গ্রহ বিপরীতমুখী থাকবেন।

তাই বৃহস্পতির পিছিয়ে যাওয়ার সময়কাল হবে ১১৮ দিন। কিছু রাশির জন্য এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হয়। বৃহস্পতির বিপরীতমুখীর কারণে বিপরীত রাজযোগের সৃষ্টি হচ্ছে। এই অবস্থায় বৃহস্পতি কিছু রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। গুরুকে জ্ঞান, সৌভাগ্য, বৃদ্ধি ও বিস্তারের কারক বলে মনে করা হয়। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

মিথুন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মিথুন রাশির জাতক জাতিকারা প্রতিমুখী বৃহস্পতির কারণে ইতিবাচক ফল পাবেন। এই সময়ের মধ্যে গঠিত বিপরীত রাজযোগ এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে আপনি আপনার অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করতে পারেন। একই সময়ে, এই সময়ের মধ্যে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর জন্য এই সময়টি অনুকূল। আপনি যদি ভুল ধারণা থেকে মুক্তি পেতে চান তবে সময় অনুকূল। এ সময় মোট আয় বাড়বে। একই সঙ্গে আপনি পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন।

সিংহ রাশি

এই রাশির লোকেরা এই সময়ে তাঁদের জীবনে অনেক ধরণের কাজ সম্পন্ন করতে পারবেন। বৃহস্পতি বিপরীতমুখী হলে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কঠিন সময় থেকে বেরিয়ে আসবে। এর পাশাপাশি মেষ রাশিতে বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে মানুষ ধর্মীয় কাজে আগ্রহ দেখাবে। মানুষ সময়ে সময়ে শুভ ফল পাবে।

Advertisement

তুলা রাশি

এই রাশির জাতক জাতিকাদের জন্যও এই সময়টা খুবই অনুকূল বলে বলা হয়। জীবনের অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ করার জন্য এটি একটি ইতিবাচক সময়। এ সময়ে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা বাড়বে বলে মনে হচ্ছে। এই সময়টি অর্থনৈতিক উন্নতির জন্য অনুকূল। কর্মজীবনে আসা অনেক ধরনের সমস্যা এই সময়ে সমাধান হবে। এই সময়টি এই রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে।

Advertisement