scorecardresearch
 

Guru 4 Months Blessing Zodiac: গুরু বৃহস্পতি সহায়, আগামী ৪ মাসে কোটিপতি হতে পারে ৩ রাশি

Guru Vakri 2024 Effects: জ্যোতিষশাস্ত্রে গুরু গ্রহকে দেবগুরুর মর্যাদা দেওয়া হয়েছে। এছাড়াও, বৃহস্পতিকে খুব শুভ বলে মনে করা হয়। কিছু দিন পরে, বৃহস্পতি গ্রহ বক্রী হতে যাচ্ছে, যা ৩ রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে।

Advertisement
আগামী ফেব্রুয়ারির মধ্যে বড় আর্থিক যোগ ৩ রাশির আগামী ফেব্রুয়ারির মধ্যে বড় আর্থিক যোগ ৩ রাশির

Jupiter Retrograde 2024 Effects: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে গুরুত্বপূর্ণ গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। বৃহস্পতি সুখ, সৌভাগ্য, জ্ঞান, গুরু এবং খ্যাতির দাতা। কোষ্ঠীতে বৃহস্পতি শুভ অবস্থানে থাকলে ব্যক্তি অনেক খ্যাতি পান। তিনি অনেক জ্ঞান অর্জন করেন এবং তার বিবাহিত জীবন সুখের হয়। তিনি অনেক সম্মান পান। বৃহস্পতি এক বছরে তার রাশি পরিবর্তন করে। এইভাবে, বৃহস্পতির একটি রাশিচক্র সম্পূর্ণ করতে এবং একই রাশিতে  ফিরে আসতে ১২ বছর সময় লাগে। এই সময়ে বৃহস্পতি বৃষ রাশিতে রয়েছে। ১২ বছর পর, বৃহস্পতি বৃষ রাশিতে রয়েছে এবং সোজা চলে যাচ্ছে। ৯ অক্টোবর, ২০২৪ এ, বৃহস্পতি বৃষ রাশিতে বক্রী হতে চলেছে। বৃহস্পতি ২০২৫ সালে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত এই অবস্থায় থাকবে। গুরুর এই চাল বদল সমস্ত  রাশির উপর প্রভাব ফেলবে এবং বিশেষ করে ৩ রাশির লোকদের উপর খুব শুভ প্রভাব ফেলবে। 

গুরু বৃহস্পতি ৩ রাশির মানুষের ভাগ্য পরিবর্তন করবে 
মিথুন রাশি (Gemini)

বৃহস্পতির বিপরীত গতি মিথুন রাশির জাতক জাতিকাদের প্রতিটি ক্ষেত্রে সাফল্য এনে দেবে। ভাগ্য অনুকূল থাকবে। আর্থিক লাভ হবে। নতুন উৎস থেকে অর্থ পাওয়া যাবে। সম্মান বাড়বে। আপনার কাজের প্রশংসা করা হবে। ঘরে সুখ শান্তি থাকবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনি যদি কাউকে টাকা ধার দিয়ে থাকেন তবে আপনি এবার তা ফেরত পেতে পারেন।

কর্কট রাশি (Cancer)
বক্রী  বৃহস্পতি কর্কট রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বৃহস্পতির বিপরীত গতিতে  এই ব্যক্তিরা  প্রতি পদক্ষেপে ভাগ্যের সঙ্গ পাবে। কোনো বিরোধ বা মামলা চলমান থাকলে তা থেকে মুক্তি পাবেন। যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। এখন আপনি অপ্রয়োজনীয় খরচ থেকে মুক্তি পাবেন। আয়ও বাড়বে। যা দিয়ে আপনি সঞ্চয় করতেও সফল হবেন। আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের বৃহস্পতির বক্রী গতি  বৈষয়িক সুখ দেবে। কর্মজীবনে সাফল্য পাবেন। পদ ও অর্থ পাওয়ার পাশাপাশি সম্মানও পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে ব্যবসায়ীরাও লাভবান হবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ এখন শেষ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement