scorecardresearch
 

Guru Vakri: গুরুর উল্টো চালে বদলাবে ভাগ্য, পুজোর মাসে ৩ রাশির জীবনে শুধুই টাকা

Guru Vakri: দেবতাদের গুরু বৃহস্পতি শনির পর সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ। এই গ্রহ একটি রাশিতে প্রায় এক বছর থাকে। এই অবস্থায় এই গ্রহের রাশিচক্র পূরণ করতে গোটা এক বছর সময় লাগে। এই গ্রহ গোচরের সময় নিজের অবস্থান পরিবর্তন করে, সেই সময় এর প্রভাব পড়ে মানুষের ওপর। জেনে রাখুন যে অক্টোবর মাসে বৃহস্পতির অবস্থান বদল হতে চলেছে।

Advertisement
গুরুর উল্টো চাল গুরুর উল্টো চাল
হাইলাইটস
  • দেবতাদের গুরু বৃহস্পতি শনির পর সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ।

দেবতাদের গুরু বৃহস্পতি শনির পর সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ। এই গ্রহ একটি রাশিতে প্রায় এক বছর থাকে। এই অবস্থায় এই গ্রহের রাশিচক্র পূরণ করতে গোটা এক বছর সময় লাগে। এই গ্রহ গোচরের সময় নিজের অবস্থান পরিবর্তন করে, সেই সময় এর প্রভাব পড়ে মানুষের ওপর। জেনে রাখুন যে অক্টোবর মাসে বৃহস্পতির অবস্থান বদল হতে চলেছে। পঞ্চাঙ্গ অনুসারে, ৯ অক্টোবর দুপুর ১২টা বেজে ৩৩ মিনিটে বৃহস্পতি বক্রী হবে এবং ৪ ফেব্রুয়ারি ২০২৫ পর্যন্ত এরকম অবস্থাতেই থাকবে। এরপর মার্গী হবে। গুরুর উল্টো চালে কিছু রাশির জীবনে অনেক ধরনের সমস্যা দেখা যাবে। আবার কিছু রাশির জীবনে উন্নতি আসবে। আসুন জেনে নিই বৃহস্পতির উল্টো চালে কোন রাশির ভাগ্য চমকাতে চলেছে। 

কর্কট রাশি
এই রাশির একাদশ ঘরে বৃহস্পতি বক্রী হতে চলেছে। এই রাশির এই সময় ভাগ্য সঙ্গ দেবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার ফলে অর্থ আসবে ঘরে। আপনার কোনও ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় লাভ হবে। কোনও বড় চুক্তি হতে পারে। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে। এরকম অবস্থায় আপনি আপনার বন্ধুদের সঙ্গে বা পরিবারের সঙ্গে কোনও ধার্মিক যাত্রায় যেতে পারেন। এরকম অবস্থায় আপনার খরচ বাড়বে। যেটা অতিরিক্ত খরচ হবে। তবে বছরের শেষে আপনার আর্থিক অবস্থা বেশ মজবুত হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। 

মিথুন রাশি
এই রাশির জাতকদের ভাগ্য পূর্ণ সহযোগিতা করবে এই সময়। বৃহস্পতির উল্টো চাল এই রাশির জাতকদের প্রত্যেক ক্ষেত্রে সফলতা অর্জন হবে। সমাজে মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। কেরিয়ারে দারুণ উন্নতি করতে পারবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। বাড়িতে সুখ-শান্তি বজায় থাকবে। অর্থ-সম্পদের প্রাপ্তি হবে। জীবনে সব ধরনের সুখ পাবেন। 

আরও পড়ুন

Advertisement

ধনু রাশি
এই রাশির ষষ্ঠ ঘরে বৃহস্পতি উল্টো চালে থাকবে। এরকম অবস্থায় এই রাশির জাতকদের চাকরি, ব্যবসায় অপার সফলতা আসবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। ঋণ দেওয়া টাকা ফেরৎ পাবেন। যে কাজ বা প্রজেক্টে আপনি দীর্ঘ সময় ধরে কাজ করছেন এই সময় তার ভাল ফল পাবেন। আপনার পরিশ্রমের ফল পাবেন। ব্যবসায় দারুণ লাভ হবে। স্বাস্থ্য এই সময় ভাল থাকবে।   

Advertisement