scorecardresearch
 

Guru Blessing Zodiac 2023: পুজোর আগেই হঠাৎ অর্থপ্রাপ্তি, গুরু বৃহস্পতির কৃপা থাকবে ৪ রাশিতে

Guru Vakri 2023: জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে সবচেয়ে প্রভাবশালী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতি গ্রহ একজন ব্যক্তির জীবনে সুখ, সৌভাগ্য এবং খ্যাতির কারণগুলিকে প্রভাবিত করে।

Advertisement
 বৃহস্পতির কৃপায় প্রচুর সম্পদ যোগ ৪ রাশির বৃহস্পতির কৃপায় প্রচুর সম্পদ যোগ ৪ রাশির

Guru Vakri Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহকে গুরু বলা হয়। তাকে ধনু ও মীন রাশির অধিপতি বলে মনে করা হয়। কর্কটকে এর উচ্চ এবং মকরকে এর নীচ রাশি হিসাবে বিবেচনা করা হয়। দেবগুরু বৃহস্পতি প্রতি বছর তার রাশি পরিবর্তন করে। বৃহস্পতি ৪ সেপ্টেম্বর মেষ রাশিতে বক্রী হয়েছেন। গুরুর, এই পিছিয়ে থাকা অবস্থায় চলবেন ৩১ ডিসেম্বর পর্যন্ত। ১২ বছর পর, মেষ রাশিতে বৃহস্পতির এই বক্রী  গতিতে অনেক রাশির জাতক  উপকৃত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বক্রী  বৃহস্পতি খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা এই সময়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন যা তাদের পক্ষে হবে। মেষ রাশিতে বৃহস্পতির বিপরীত গতির কারণে মেষ রাশির জাতকরা বিশেষ আর্থিক সুবিধা পাবেন। আপনি আপনার আর্থিক সম্পদ থেকে উপকৃত হবেন এবং আপনার জীবনে অনেক সুখ আসবে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক থাকবে। এই সময়টি আপনার পদ এবং প্রতিপত্তি নিয়ে আসবে।

মিথুন রাশি (Gemini)
বৃহস্পতির বিপরীতমুখী অবস্থা মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বৃহস্পতির শুভ প্রভাবের কারণে আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার আয়ও বাড়তে পারে। আপনি আপনার সামাজিক জীবনে খুব সক্রিয় থাকবেন যা আপনার উপকারে আসবে। আপনার ব্যবসা প্রসারিত হবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহের বিপরীত গতির কারণে সম্পত্তি থেকে লাভবান হবেন। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করবে। চাকরিজীবীরা এর শুভ প্রভাবের কারণে নতুন চাকরি পেতে পারেন। কিছু ভালো খবরও পাবেন। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
বৃহস্পতির বিপরীত গতি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফল দিতে চলেছে। অফিসে আপনার কর্মক্ষমতা আরও ভালো হবে। আপনার অফিসাররা আপনার কাজের প্রশংসা করবে যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে। এই সময়ের মধ্যে, আপনি যে কাজেই হাত দেবেন  সফলতা পাবেন। বকেয়া টাকা পেয়ে যাবেন। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement