scorecardresearch
 

Guru Vakri Unlucky Zodiacs: ১১৯ দিন আর্থিক টানাটানি! গুরু বৃহস্পতির বক্রীতে ৪ রাশিতে আয় কমবে, সাবধান

বৃহস্পতিকে শুভ গ্রহের মধ্যে গণ্য করা হয়। কারণ কোষ্ঠীতে বৃহস্পতি শুভ থাকলে ব্যক্তি জ্ঞানী, সফল, ভাগ্যবান এবং বৈবাহিক সুখ ও সন্তান সুখ লাভ করেন। যে গুরু সুখ, সৌভাগ্য, জ্ঞান এবং দাম্পত্য সুখ দান করেন, তিনি যদি ভুল পথে কাজ শুরু করেন, তবে অনেকের জীবনে অনেক সমস্যা হয়। ৯ অক্টোবর থেকে বৃহস্পতি বক্রী যাচ্ছেন। বৃহস্পতি পরবর্তী ১১৯ দিন বৃষ রাশিতে বক্রী যাবেন।

Advertisement
গুরু বক্রী ২০২৪ গুরু বক্রী ২০২৪

Jupiter Retrograde 2024: বৃহস্পতিকে শুভ গ্রহের মধ্যে গণ্য করা হয়। কারণ কোষ্ঠীতে বৃহস্পতি শুভ থাকলে ব্যক্তি জ্ঞানী, সফল, ভাগ্যবান এবং বৈবাহিক সুখ ও সন্তান সুখ লাভ করেন। যে গুরু সুখ, সৌভাগ্য, জ্ঞান এবং দাম্পত্য সুখ দান করেন, তিনি যদি ভুল পথে কাজ শুরু করেন, তবে অনেকের জীবনে অনেক সমস্যা হয়। ৯ অক্টোবর থেকে বৃহস্পতি বক্রী যাচ্ছেন। বৃহস্পতি পরবর্তী ১১৯ দিন বৃষ রাশিতে বক্রী যাবেন। ২০২৫ সালের ৪ ফেব্রুয়ারিতে বৃহস্পতি মার্গী হবেন। তবে ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব সমস্যা সৃষ্টি করবে। জেনে নিন কোন কোন রাশিতে বৃহস্পতির অশুভ প্রভাব পড়বে।

মেষ রাশি
বক্রী বৃহস্পতি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অশুভ ফল দেবে। এই ব্যক্তিদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। আয় কমে গেলে ঋণ নিতে হতে পারে। এছাড়াও, কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। কর্মজীবনে উত্থান-পতন হতে পারে। বিরোধীরা বিরক্ত করবে।

মিথুন রাশি
বৃহস্পতির বক্রী মিথুন রাশির মানুষের জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। আয়ের উৎস কমে যেতে পারে। টাকা কোথাও আটকে যেতে পারে। বিনিয়োগ থেকে কোনো লাভ হবে না। চাকরিতে উত্তেজনা এবং ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের সঙ্গে বিবাদ ভাবমূর্তি নষ্ট করবে।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতি বক্রী হবে এবং তাদের ব্যয় বৃদ্ধি পাবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি বাজেট নষ্ট করবে। ব্যবসায়ীদের কর্মীদের সমস্যা ও ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। টেনশন থাকবেই। প্রেম জীবনে অবিশ্বাস বাড়বে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির বিপরীতমুখীও নেতিবাচক। বেশি অর্থ উপার্জনের প্রচেষ্টা কাঙ্ক্ষিত সাফল্য দেবে না। কর্মক্ষেত্রে সিনিয়রদের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায়ীদেরও চ্যালেঞ্জের মুখে পড়তে হবে। দাম্পত্য সুখ কমে যাবে।

Advertisement

বক্রী বৃহস্পতি এই রাশিগুলির জন্য খুব শুভ
বক্রী বৃহস্পতিও কিছু রাশিচক্রের জন্য শুভ ফল দেবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির বক্রী বৃষ, সিংহ, কুম্ভ এবং মীন রাশিতে শুভ প্রভাব ফেলবে। এই ব্যক্তিদের আর্থিক লাভ, কর্মজীবনে অগ্রগতি এবং দাম্পত্য সুখ লাভের সম্ভাবনা থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক করা হবে।

Advertisement