scorecardresearch
 

Guru Kripa 2023: চার রাশির বৃহস্পতি তুঙ্গে, এখনই গুছিয়ে নেওয়ার সময়

বৃহস্পতি গ্রহ এপ্রিল মাসের ২২ তারিখ স্থান পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করেছে, ৪ সেপ্টেম্বর পর্যন্ত একই রাশি বিপরীতমুখী অবস্থায় থাকবে গুরু গ্রহ। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

Advertisement
চার রাশির বৃহস্পতি তুঙ্গে, এখনই গুছিয়ে নেওয়ার সময় চার রাশির বৃহস্পতি তুঙ্গে, এখনই গুছিয়ে নেওয়ার সময়
হাইলাইটস
  • চার রাশির বৃহস্পতি তুঙ্গে
  • ভাগ্য খুলবে ৪ রাশির
  • এখনই গুছিয়ে নেওয়ার সময়

Guru Vakri 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) গুরু গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। গুরু গ্রহ মানে আমরা বৃহস্পতি গ্রহকেই জানি। এই গ্রহকে আমরা দেবগুরু বলেই জানি। বৃহস্পতি যখন ঘর পরিবর্তন করেন বা বিপরীতমুখী হয় তখন বারো রাশির উপরেই নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার, কারোর জন্য অশুভ হতে পারে। বৃহস্পতি গ্রহ এপ্রিল মাসের ২২ তারিখ স্থান পরিবর্তন করে মেষ রাশিতে প্রবেশ করেছে, ৪ সেপ্টেম্বর পর্যন্ত একই রাশি বিপরীতমুখী অবস্থায় থাকবে গুরু গ্রহ। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

মেষ (Aries)

বৃহস্পতি বিপরীতমুখী থাকার কারণে মেষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় যে কাজ করবেন সে কাজেই সফলতা মিলবে। আপনারা আয়ের নতুন পথ খুঁজে পাবেন। যারা ব্যবসায়ী রয়েছেন তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। জীবনে সাফল্যের সময় শুরু হবে আপনার। 

আরও পড়ুন

মিথুন (Gemini)

বৃহস্পতি বিপরীতমুখী হওয়ার কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। যারা সরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের জীবনে শুভ সময় শুরু হবে। এসময় আপনাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। এই সময় পিতা-মাতার সান্নিধ্য পাবেন। সকল কাজে মাঝেও স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়ার চেষ্টা করবেন। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখানে সফলতা আসবে। এ সময় আপনি যদি সোনা বা অন্যান্য কোনও ব্যবসায় যুক্ত থাকেন তাহলে আপনার অর্থ লাভ হবে প্রচুর।

সিংহ (Leo)

বৃহস্পতি বিপরীতমুখী হওয়ার কারণে সিংহ রাশির জাতক জাতিকারা পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। শুধু তাই নয়, এসময় আপনি যে কাজে বিনিয়োগ করবেন সেখান থেকে আর্থিক লাভ হবে আপনাদের। আটকে থাকা কাজ শেষ হবে। মনের ইচ্ছা পূরণ হবার সম্ভাবনার রয়েছে এই রাশির ব্যক্তিদের।

Advertisement

মীন (Pisces)

এই রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনার জীবনের সুখ লেগেই থাকবে, আপনার মর্যাদা ও সম্মান ক্রমশ বাড়তে থাকবে। চাকরিতে নতুন সুযোগ আসবে।এসময় ভাইবোনদের সাথে তর্ক বিতর্ক এরিয়ে চলারই চেষ্টা করবেন। শরীর সুস্থ রাখবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। জীবনে এগিয়ে যেতে পারবেন অনেক দূর পর্যন্ত।

Advertisement