scorecardresearch
 

Guru Vakri, Lucky Zodiac: গুরুর কৃপা, ৩১ ডিসেম্বর পর্যন্ত সাফল্য-সৌভাগ্য সঙ্গ দেবে এই ৪ রাশির

Guru Vakri, Lucky Zodiac: দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর পিছিয়ে গেছেন এবং এখন তিনি ৩১ ডিসেম্বর সকাল ৮টা ১০ মিনিট পর্যন্ত এভাবেই থাকবেন। বৃহস্পতির পশ্চাৎপদ যাত্রার প্রভাব সব রাশিতে আলাদা হবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির বিপরীতমুখী গতি কোন কোন রাশির উপর শুভ প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
গুরুর কৃপা, ৩১ ডিসেম্বর পর্যন্ত সাফল্য-সৌভাগ্য সঙ্গ দেবে এই ৪ রাশির! গুরুর কৃপা, ৩১ ডিসেম্বর পর্যন্ত সাফল্য-সৌভাগ্য সঙ্গ দেবে এই ৪ রাশির!
হাইলাইটস
  • দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর পিছিয়ে গেছেন এবং এখন তিনি ৩১ ডিসেম্বর সকাল ৮টা ১০ মিনিট পর্যন্ত এভাবেই থাকবেন।
  • বৃহস্পতির পশ্চাৎপদ যাত্রার প্রভাব সব রাশিতে আলাদা হবে।

Guru Vakri, Lucky Zodiac: বৃহস্পতি গ্রহ অর্থাৎ দেবগুরু বৃহস্পতি ৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ৪১ মিনিট থেকে পিছিয়ে গেছেন এবং এখন তিনি ৩১ ডিসেম্বর সকাল ৮টা ১০ মিনিট পর্যন্ত এভাবেই থাকবেন। বৃহস্পতির পশ্চাৎপদ যাত্রার প্রভাব সব রাশিতে আলাদা হবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির বিপরীতমুখী গতি কোন কোন রাশির উপর শুভ প্রভাব ফেলতে চলেছে। 

মেষ রাশি- এই রাশির জাতকরা সুখবর পাবেন, তাদের সময় ভালো যাবে। কাজের জন্য সময় ভালো, অনেক কাজ করতে হবে। আয়ও বাড়বে এবং আয়ও বাড়বে। আরও পরিচিতি তৈরি হবে যা ভবিষ্যতে উপকৃত হবে। যারা রাজনীতিতে সক্রিয়, তাদের জন্য সময় ভালো যাচ্ছে। এদিকে আপনি উদ্যমী বোধ করবেন। শিক্ষার্থীদের জন্যও সময় ভালো। তাদের জ্ঞান বাড়বে। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে, বিশেষ করে তাদের স্বাস্থ্যের ব্যাপারে, স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকবেন এবং কোনোভাবেই অসতর্ক হবেন না। খাবার ঠিক রাখুন, না হলে পেট খারাপ হওয়ার সম্ভাবনা থাকে। পেটের পাশাপাশি লিভারেরও যত্ন নিতে হবে। এটি আপনার জন্য সংগ্রামের সময়, তাই কাজ স্বাভাবিকভাবে চলবে। এমন পরিস্থিতিতে খুব বেশি ভালো আশা করা উচিত নয়। 

আরও পড়ুন

মিথুন রাশি- এই রাশির জাতক জাতিকাদের অফিসের জন্য ভ্রমণ করতে হতে পারে, তাই আপনাকে আপনার ভ্রমণকারী ব্যাগ প্রস্তুত রাখতে হবে। তোমার বড় ভাই থাকলে তাকে সম্মান করো। আপনি আপনার সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পাবেন, যা শুনে আপনি খুশি হবেন। সামাজিক ক্ষেত্রে বর্তমান সময়টি ভালো। 

কর্কট রাশি- কর্কট রাশির জাতক জাতিকারা এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন, কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি বর্তমানে যে প্রতিষ্ঠানে কাজ করছেন সেখানে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, আপনি যদি সেখানে কাজ চালিয়ে যান তাহলে বদলিও হতে পারে। আপনার আয়ের অনুপাতে ব্যয় কিছুটা বেশি হবে। মিশ্র ফলাফল প্রত্যাশিত. 

Advertisement

সিংহ রাশি- বৃহস্পতি পিছিয়ে যাওয়ার কারণে এই রাশির জাতকদের শক্তি বাড়বে এবং সেই সঙ্গে ধৈর্যও বাড়বে। সাহসের সঙ্গে সমস্যার মোকাবিলা করতে সক্ষম হবে এবং এতে বিজয়ও অর্জন করবে। যারা সংগ্রাম করেছেন তাদের কঠোর পরিশ্রম ফল দেবে, তারা সুখবর পেতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে, তাই প্রস্তুতি নিন। সন্তানের কাছ থেকে সুখ পাবেন। 

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকারা যারা অর্থ ও গবেষণার সঙ্গে জড়িত তারা আকস্মিক সুবিধা পাবেন। ইচ্ছার ভিত্তিতে, আপনি কিছু সম্পত্তি বা সমাহিত অর্থও পেতে পারেন। আপনার এবং আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন, তাদের স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। 

তুলা রাশি- এই রাশির জাতক জাতিকাদের ব্যস্ততা বেশি থাকবে। ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধি পাবে। কিছু ভালো মানুষের সঙ্গে আপনার যোগাযোগ বাড়বে, পরিস্থিতি অনুযায়ী পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে। সন্তানদের জন্য সময় ভালো যাচ্ছে। কাজ হয়ে যাবে তবে সময় লাগবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতকদের তাদের কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে, তবে আপনি যদি ধৈর্য ও বোঝাপড়ার সঙ্গে কাজ করেন তবে আপনি সফলতা পাবেন। শুধু আপনার দায়িত্বই বাড়বে না আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রও হবে যা থেকে আপনাকে দূরে থাকতে হবে। আইনি বিষয়ে আপনাকে মনোযোগ দিতে হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ থাকতে পারে। এর পাশাপাশি আপনার স্বাস্থ্যের প্রতিও সতর্ক থাকতে হবে। 

ধনু রাশি- এই রাশির জাতক জাতিকাদের এখনই জড়িত হওয়া উচিত, তাদের সময় ভাল এবং তারা ভবিষ্যতের জন্য পরিকল্পনা তৈরি করতে এবং তা বাস্তবায়ন করতে পারে। শিক্ষার্থীদের অবশ্যই তাদের প্রস্তুত কোর্সটি সংশোধন করতে হবে। যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের মোটেও অলস হওয়া উচিত নয়। আপনার ভাই-বোনের উন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির গর্ভবতী মহিলাদের তাদের গর্ভাবস্থার সম্পূর্ণ যত্ন নেওয়া উচিত। 

মকর রাশি- মকর রাশির জাতকরা কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ পাবেন। আপনি এখন স্বস্তি বোধ করবেন যে সমস্যাগুলি নিয়ে আপনি দীর্ঘদিন ধরে চাপে ছিলেন সেগুলি সমাধান হয়ে যাবে। আপনার আয়ের সঙ্গে সঙ্গে আপনার ব্যয়ও বাড়বে, আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন তবে আপনি তা করতে পারেন। 

কুম্ভ রাশি- এই রাশির জাতক জাতিকাদের বিপণনের ক্ষেত্রে অলসতা থেকে দূরে থাকা উচিত, তাদের তাদের নেটওয়ার্কের যত্ন নিতে হবে এবং তাদের সঙ্গে অবিচ্ছিন্ন যোগাযোগ বজায় রাখতে হবে। এদিকে আপনাকে ছোট ভ্রমণে যেতে হতে পারে। ছোট ভাই-বোনদের লেখাপড়ায় সহযোগিতা করুন, তাদের আর্থিক বা অন্য কোন সাহায্যের প্রয়োজন হলে অবশ্যই সাহায্য করুন। 

মীন রাশি- মীন রাশির জাতক জাতিকাদের কথাবার্তার ব্যাপারে সতর্ক থাকতে হবে। কারণ, আপনার কথাবার্তার কারণে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই আপনার উচিত সকল মানুষের সঙ্গে গুরুত্ব সহকারে কথা বলা। কাজ বা বাড়ির জন্য খুব বেশি ঋণ নিবেন না, তা শোধ করতে হবে। আপনি যদি আপনার রোগ নিরাময়ের জন্য আপনার রুটিন পরিবর্তন করার প্রয়োজন অনুভব করেন তবে আপনার অবিলম্বে এটি করা উচিত।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement

Advertisement