scorecardresearch
 

Guruwar Rashifal- Daily Horoscope Today: তুলার সফলতা, কর্কট রাশির পদোন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
বৃহস্পতিবারের রাশিফল বৃহস্পতিবারের রাশিফল

Horoscope 24th October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সাহস রাখুন। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। ছোটখাটো সফর হতে পারে।  দূর থেকে কিছু সুখবর আসবে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে।  আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন।  যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। লক্ষ্য অর্জনে সফল হবেন। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে।   

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রভাব বাড়বে। আর্থিক ও কর্মজীবনের অবস্থা ভাল থাকবে। আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন। সুখী দাম্পত্য জীবনের জন্য,আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। স্বাস্থ্যের যত্ন নিন। আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। গোপন রাখা উপকারী হবে। সামগ্রিক কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল থাকবে।  ঝুঁকি নেবেন না। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

পদোন্নতি। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন।  স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। কর্মজীবনে সাফল্য পাবেন। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সফলতা আসবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে।  কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল।  নতুন কিছু শেখার চেষ্টা করবেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।  

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। ব্যয় বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। নতুন কাজ শুরু করতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। আত্মবিশ্বাস দেখতে পাবেন। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। আপনার পরিকল্পনা ধৈর্য ধরুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন।  ছোটখাটো সফর হতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে।আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

স্মার্ট ওয়ার্কিং বাড়বে।  পুরনো সব কাজ শেষ হবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। মানসিক অশান্তি হতে পারে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে।   

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবেন, তবে আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। বন্ধু,পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। সম্পর্কের পরিবর্তন অনুভব করতে পারেন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সাহস রাখুন। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। পরিবারে বিবাহের যোগ রয়েছে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। বিবাহিতদের জীবন সুখী হবে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 
        
ব্যবসায় উন্নতি। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে।  দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

 মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন।  আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার স্বপ্ন পূরণ হতে পারে।  প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। সামাজিক জীবন ভাল কাটবে।  কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement