scorecardresearch
 

Half Yearly Rashifal: বছরের বাকি সময় ৫ রাশির সঙ্গে ভাগ্য, সাফল্যের যোগ, সতর্ক হোন ৪ রাশি

১৭ জুন শনিদেব বক্রী হয়েছেন। তার আগে এপ্রিলে গোচর করেছেন বৃহস্পতি। দুই গ্রহের প্রভাব পড়বে সব রাশির উপরে। ১৭ জুন কুম্ভ রাশিতে বিপরীতমুখী হয়েছেন শনিদেব। গঠিত হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ। জ্যোতিষ শাস্ত্রে শনি ও বৃহস্পতি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Advertisement
Half yearly Rashifal Half yearly Rashifal
হাইলাইটস
  • শনি ও বৃহস্পতির গতিবদল।
  • ২০২৩ সালের শেষপর্যন্ত লাকি কে, আনলাকি কে?

গ্রহদের রাশি পরিবর্তনের শুভ এবং অশুভ প্রভাব পড়ে ১২ রাশির উপরে। ১৭ জুন শনিদেব বক্রী হয়েছেন। তার আগে এপ্রিলে গোচর করেছেন বৃহস্পতি। দুই গ্রহের প্রভাব পড়বে সব রাশির উপরে। ১৭ জুন কুম্ভ রাশিতে বিপরীতমুখী হয়েছেন শনিদেব। গঠিত হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ। জ্যোতিষ শাস্ত্রে শনি ও বৃহস্পতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। ফলে তাদের গতিবদলের প্রভাব পড়বে ১২ রাশির উপরে। যা ২০২৩ সালের শেষ পর্যন্ত থাকবে। চলুন জেনে নেওয়া যাক বছরের বাকি সময়টা কোন রাশির কেমন কাটবে-  
 
মেষ-কাজে দারুণ ফল পাবেন। আয় বাড়তে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। খরচ বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

বৃষ- চাকরিতে সিনিয়র ও জুনিয়রদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। উন্নতির সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আয় বৃদ্ধি পাবে। সম্মান বাড়বে। চাকরি পরিবর্তনও হতে পারে। খরচ বাড়বে।

মিথুন-ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। দৌড়াদৌড়ি বেশি করবেন। তবে লাভের সুযোগও থাকবে। কাজে ব্যস্ততা বাড়বে। আয়ের উৎস বাড়তে পারে। খরচও বাড়বে।

কর্কট-মা-বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। ব্যবসায় সমস্যা হতে পারে। কাজে মনোযোগ দিন। বাধাবিঘ্ন আসতে পারে। চাকরিতে সিনিয়ররা সহযোগিতা করবেন। তবে কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।

সিংহ- চাকরি ও ব্যবসায় অসুবিধার মুখে পড়তে পারেন। ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে। লাভের সুযোগও থাকবে। পরিজনদের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বাড়বে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

কন্যা-চাকরিতে গাড়ি-বাড়ি থেকে লাভ হতে পারে। কোনও সম্পত্তি থেকে অর্থলাভ হতে পারে। বন্ধুর আগমন সম্ভব। কাজ থেকে অর্থলাভ হতে পারে। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে।

তুলা- ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন। খরচ বাড়বে। চাকরির ক্ষেত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন।

Advertisement

বৃশ্চিক- কাজে দারুণ ফল পাবেন। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। চাকরির ক্ষেত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু-পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আয় কমবে। খরচ বেশি হতে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। ব্যবসায় লাভ হবে। বন্ধুর সাহায্যে ব্যবসায়িক সুযোগ পেতে পারেন।

মকর-আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। মায়ের সহযোগিতা পাবেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসায় মনোযোগ দিন। অসুবিধা দেখা দিতে পারে। কাজে বাধা আসতে পারে। সাবধান থাকুন। 

কুম্ভ-মায়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। কাজে অসুবিধা হতে পারে। সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসা থেকে অর্থ লাভ হতে পারে। চাকরিজীবীরা সতর্ক থাকুন।  

মীন-কাজে পরিশ্রম বাড়বে। চাকরিজীবীরা সতর্ক হোন। ব্যবসায়ীরা বিনিয়োগ ও লেনদেন নিয়ে সাবধান থাকুন। অর্থকড়ির ব্যাপারে সাবধানতা অবলম্বন করুন।  

 

Advertisement