scorecardresearch
 

Hanuman Favourite Numerology: এই জন্মতারিখগুলির ব্যক্তিরা হনুমানের প্রিয়, জন্ম থেকে হন খুব লাকি

Numerology: সংখ্যাতত্ত্ব অনুযায়ী একটি মূলাঙ্কের উপরে সবসময় থাকে হনুমানজির কৃপা। ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক, ঠিক ১২টি রাশির মতো। কারও জন্মতারিখ ১৭ হলে মূলাঙ্ক হবে ১৮।

Advertisement
numerology numerology
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুযায়ী একটি মূলাঙ্কের উপরে সবসময় থাকে হনুমানজির কৃপা।
  • সেই মূলাঙ্ক হল ৭।

জ্যোতিষশাস্ত্রে, আপনার রাশি যেভাবে সম্পূর্ণ ব্যক্তিত্ব প্রকাশ করে, একইভাবে, সংখ্যাতত্ত্বও আপনার ভাগ্য, ভবিষ্যৎ ও কেরিয়ার জানিয়ে দেয়। বিশেষজ্ঞদের মতে, আপনার মূলাঙ্ক নম্বরেই রয়েছে দোষ ও গুণ এবং শক্তির রহস্য। মূলাঙ্ক গণনা করা হয় জন্মতারিখের ভিত্তিতে। ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক, ঠিক ১২টি রাশির মতো। কারও জন্মতারিখ ১৭ হলে মূলাঙ্ক হবে ১৮।

সংখ্যাতত্ত্ব অনুযায়ী একটি মূলাঙ্কের উপরে সবসময় থাকে হনুমানজির কৃপা। সেই মূলাঙ্ক হল ৭। মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্মানো ব্যক্তিরা হন এই মূলাঙ্কে। এই মূলাঙ্কের ব্যক্তিরা পান সাফল্য। চলুন জেনে নেওয়া যাক, ৭ মূলাঙ্কের ব্যক্তিদের কী কী গুণ থাকে 

এই মূলাঙ্কের জাতক-জাতিকার সবচেয়ে বড় গুণ হল তাঁরা দৃঢ়প্রতিজ্ঞ। তাঁরা একসঙ্গে একাধিক কাজ করার ক্ষমতা রাখেন। ব্যবসা করলে সাফল্যের শিখরে পৌঁছন। তাঁরা চাকরিতেও উচ্চ পদে পৌঁছন। তাঁরা ভাগ্যবান হন। যে পরিবারে তাঁদের জন্য, সেই পরিবারের ভাগ্যও উজ্জ্বল হয়। সংখ্যাশাস্ত্র অনুসারে, ৭ মূলাঙ্কের জাতক-জাতিকার জন্মের সঙ্গে সঙ্গে পরিবারের আর্থিক অবস্থার ক্রমাগত উন্নতি হয়। ঘরে সুখ, সমৃদ্ধি ও সম্পদ বাড়তে থাকে। তাঁরা পরিবারে অনেক ভালবাসা পান।

৭ মূলাঙ্কের ব্যক্তিরা খুব পরিষ্কার মনের হন। স্বভাবগতভাবে তাঁরা খুব সহজ এবং ভাল। খুব তাড়াতাড়ি মানুষের প্রিয় হয়ে ওঠেন। সমাজে তাঁদের নিজস্ব পরিচয় তৈরি করেন। কখনও কখনও ছোট জিনিস তাঁদের দুঃখ দেয়। ভালবাসার ক্ষেত্রে তাঁদের ভাগ্য সঙ্গ দেয় না। তাঁদের প্রেম এবং বিবাহিত জীবনে উত্থান-পতন আসে। নিজেদের অনুভূতি সবার সামনে ঠিকমতো প্রকাশ করতে পারেন না। এ কারণে তাঁদের খুব বেশি বন্ধু নেই। কারণ তাঁরা সবসময় নিজেদের নিয়ে আগে চিন্তা করে। ছোট ছোট বিষয়কে গুরুত্ব দেন।

শুভ দিন- রবিবার, সোমবার ও বৃহস্পতিবার
শুভ তারিখ- ৭, ১৬ এবং ২৫ 

Advertisement

কীভাবে সাফল্য পাবেন? 

- নিয়ম করে হনুমানজির পুজো করুন।
- হনুমানের পুজো করলে বিশেষ ফল পাবেন।
-  পথে আসা সব বাধা দূর হতে থাকে।
- নিয়মিত হনুমান চালিসা পাঠ করলে আর্থিক সমৃদ্ধি, সম্মান ও খ্যাতি মেলে।
- নেতিবাচকতা চলে যাবে ধ্যান করলে।
'ওম গণ গণপতয়ে নমো নম' মন্ত্রটি জপ করুন। অগ্রগতি হবে আপনার। 

TAGS:
Advertisement