scorecardresearch
 

Hindu New Year Rashifal: হিন্দু নববর্ষের শুরুতেই ৩ রাজযোগ, আগামী এক বছরে ৪ রাশির জাতকদের ধন-সম্পত্তি বৃদ্ধি

Hindu New Year Rashifal Horoscope: ​​নববর্ষ শুরু হচ্ছে চৈত্র প্রতিপদে। এবার নতুন বছরের রাজা মঙ্গল এবং মন্ত্রী শনি। হিন্দু নববর্ষের শুরুতে তিনটি রাজযোগও তৈরি হচ্ছে। যা ৪ রাশির জাতককে ধনী করবে।

Advertisement
 শুরু হিন্দু নববর্ষ এবার ধনী হবে  ৪ রাশি শুরু হিন্দু নববর্ষ এবার ধনী হবে ৪ রাশি

Hindu New Year Horoscope: চৈত্র প্রতিপদ দিয়ে হিন্দু নববর্ষ শুরু হচ্ছে। এই নতুন বছরের রাজা হচ্ছেন মঙ্গল এবং মন্ত্রী  শনি। হিন্দু নববর্ষের শুরুতে তিনটি রাজযোগও তৈরি হচ্ছে। এবার চৈত্র নবরাত্রিতে তিনটি রাজযোগ শশ, সর্বার্থ সিদ্ধি ও অমৃত সিদ্ধি গঠিত হচ্ছে। ৯ এপ্রিল, অমৃত সিদ্ধি এবং সর্বার্থ সিদ্ধি যোগ উভয়ই একসঙ্গে পড়ছে। এই দুটি শুভ যোগই ৯ এপ্রিল সকাল ৭:৩২ মিনিট থেকে সারা দিন ধরে চলবে। এই যোগগুলি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই শুভ যোগগুলির প্রভাবের কারণে, হিন্দু নববর্ষের শুরু কিছু রাশির জন্য খুব শুভ হবে। এই রাশির জাতক জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং সারা বছর জুড়ে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদও পাবেন। আসুন, জেনে নেওয়া যাক কোন রাশির জন্য হিন্দু নববর্ষ শুভ হচ্ছে-

মেষ (Aries)
 মেষ রাশির জাতক জাতিকাদের জন্য হিন্দু নববর্ষ অত্যন্ত শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রার্থীরা খুশি হতে পারে, কারণ তাদের কঠোর পরিশ্রম অনুকূল ফলাফল দেবে। মেষ রাশির জাতকদের জন্য এটি একটি উপকারী সময় প্রমাণিত হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। প্রচুর আর্থিক লাভ হবে।

মিথুন (Gemini)
 এই নতুন বছরে আপনার আয় বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি বিক্রি করে ভালো লাভ হবে। সুযোগ দরজায় কড়া নাড়বে এবং বিদেশ ভ্রমণের সুযোগ অপেক্ষা করছে। মিথুন রাশির লোকেরা এই সময়ে তাদের কর্মজীবনে নতুন সুযোগ পাবে। মিথুন রাশির জাতকদের জন্য এই সময় আশীর্বাদের মতো হতে পারে।

আরও পড়ুন

সিংহ (Leo)
 এই বছরটি সিংহ রাশির জাতকদের জন্য একটি অমূল্য উপহার নিয়ে আসছে। চাকরিরত ব্যক্তিদের জন্য সাফল্য এবং নতুন কাজের সম্ভাবনা অপেক্ষা করছে। এই সময়টি আপনার পেশাগত জীবনের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, আপনার বিবাহিত জীবনও সুখের হবে।

Advertisement

ধনু (Sagittarius)
এই বছর ধনু রাশির জাতক জাতিকারা সুখবর পাবেন। ধনু রাশির মানুষ খুশি হতে পারেন।  রোমান্টিক সম্পর্ক গাঢ় হবে। ভালোবাসা ফুটে উঠবে। এই সময়টি আপনার জীবনে আর্থিক উন্নতি নিয়ে আসবে। এই সময়ে করা বিনিয়োগ ভবিষ্যতে খুব শুভ ফল বয়ে আনবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement