scorecardresearch
 

Guru-Surya Yuti 2024: সূর্য-বৃহস্পতির ১২ বছর পর শুভ সংযোগ, ২৪ ঘণ্টা পরই ৩ রাশি কোটিপতি; সাফল্য তুঙ্গে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ৩০ দিনে তার রাশি পরিবর্তন করে। সূর্যের পরিক্রমণকে বলা হয় সংক্রান্তি। এই সময় সূর্য মেষ রাশিতে থাকে। এখন ১৪ মে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। একে বৃষ সংক্রান্তি বলা হবে। এর আগে ১ মে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করেছিল। এভাবে, সূর্যের রাশিচক্রের পরিবর্তনের কারণে, বৃষ রাশিতে সূর্য এবং বৃহস্পতির একটি সংযোগ তৈরি হবে।

Advertisement
রাশিফল রাশিফল

Guru-Aditya yog 2024 May: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ৩০ দিনে তার রাশি পরিবর্তন করে। সূর্যের পরিক্রমণকে বলা হয় সংক্রান্তি। এই সময় সূর্য মেষ রাশিতে থাকে। এখন ১৪ মে, সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। একে বৃষ সংক্রান্তি বলা হবে। এর আগে ১ মে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করেছিল। এভাবে, সূর্যের রাশিচক্রের পরিবর্তনের কারণে, বৃষ রাশিতে সূর্য এবং বৃহস্পতির একটি সংযোগ তৈরি হবে। এই সংযোগটি অত্যন্ত বিশেষ কারণ ১২ বছর পরে, শুক্রের রাশিচক্র বৃষ রাশিতে সূর্য এবং বৃহস্পতির একটি সংযোগ তৈরি হচ্ছে। ১৪ মে, সূর্য এবং বৃহস্পতি একই রাশিতে একত্রিত হওয়ার সাথে ৩টি রাশির সুবর্ণ সময় শুরু হবে। যেহেতু এই দুটি গ্রহের মধ্যে বন্ধুত্বের আভাস রয়েছে, তাই এই রাশিগুলির ব্যাঙ্ক ব্যালেন্স এবং সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। তাদের পদোন্নতি পাওয়ার সুযোগ থাকবে। জানুন এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

সূর্য-বৃহস্পতির সংযোগে কোটিপতি হবে

বৃষ রাশি
সূর্য ও বৃহস্পতির মিলন বৃষ রাশিদের জন্য লাভের সম্ভাবনা তৈরি করছে। এরা প্রচুর সম্পদ পাবে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। এছাড়াও, এই সময়টি ক্যারিয়ারের জন্য শুভ হবে। বড় পদোন্নতি পেতে পারেন। নতুন সুযোগ আসবে, যার সদ্ব্যবহার করে জীবনে বড় এবং ইতিবাচক পরিবর্তন আনবে। ব্যক্তিত্বেরও উন্নতি হবে। কড়া সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। ব্যক্তিগত জীবন আনন্দদায়ক হবে।

আরও পড়ুন

সিংহ রাশি
সূর্য এবং বৃহস্পতি একসঙ্গে সিংহ রাশিদের কর্মজীবনে অগ্রগতি দেবে। নতুন চাকরির সন্ধান শেষ হবে। অনেকদিন পর স্বস্তি বোধ করতে পারবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। যদি বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করেন তবে প্রচুর মুনাফা পেতে সফল হবেন। ব্যবসায়িকদের জন্যও এই সময়টি অত্যন্ত শুভ এবং উপকারী।

কন্যা রাশি
সূর্যের গোচরের ফলে গঠিত বৃহস্পতি এবং সূর্যের মিলন কন্যা রাশির জন্য খুব অনুকূল হবে। সমস্ত কাজ যা দীর্ঘদিন ধরে অমীমাংসিত ছিল এখন সম্পূর্ণ হতে শুরু করবে। সাফল্য পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউতে সফল হবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। আয় বাড়বে। পছন্দের কাজ পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন।

Advertisement

Advertisement