scorecardresearch
 

Ketu Gochar 2024: জুনের শেষে কেতুর প্রকোপ, ৪ রাশি সমস্যায় মাথার চুল ছিঁড়তে হবে; সাবধান!

বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। শনির পাশাপাশি কেতুকেও নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শাস্ত্র অনুসারে, যে রাশির রাশি কেতুর উপর অশুভ দৃষ্টি পড়ে, তার জীবন প্রভাবিত হয়। কেতুর প্রভাবে ব্যক্তির সৌভাগ্যও দুর্ভাগ্যে পরিণত হয়। ব্যক্তির জীবন ধ্বংস হয়ে যায়।

Advertisement
রাশি রাশি

Ketu Nakshtra Parivartan: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। শনির পাশাপাশি কেতুকেও নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শাস্ত্র অনুসারে, যে রাশির রাশি কেতুর উপর অশুভ দৃষ্টি পড়ে, তার জীবন প্রভাবিত হয়। কেতুর প্রভাবে ব্যক্তির সৌভাগ্যও দুর্ভাগ্যে পরিণত হয়। ব্যক্তির জীবন ধ্বংস হয়ে যায়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কেতুকে নিষ্ঠুর এবং অধরা গ্রহ হিসেবেও বিবেচনা করা হয়। রাহু-কেতু এমন দুটি গ্রহ যাদের গতি সর্বদা বিপরীতমুখী অবস্থানে থাকে। কেতু বর্তমানে কন্যা রাশিতে আছেন এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন। জেনে নিন জুন মাসে কেতুর রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

কেতু কখন নক্ষত্রমন্ডল পরিবর্তন করবে? 
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৬ জুন সন্ধ্যে ৬টা ১৩মিনিটে কেতু স্বাতী নক্ষত্র ছেড়ে চিত্রা নক্ষত্রে প্রবেশ করবে। এই রাশিতে প্রবেশ করলে অনেক রাশির সমস্যা বাড়তে চলেছে। এই সময়ে এই ৩ রাশির জাতক জাতিকাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন

মিথুন রাশি 
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কেতু রাশির পরিবর্তনের কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের সমস্যা বাড়তে চলেছে। ২৬ জুন থেকে এই রাশিদের জন্য খারাপ সময় শুরু হতে চলেছে। এই সময়ে, একজন ব্যক্তির কাজ সম্পন্ন করার জন্য তাড়াহুড়ো করতে হতে পারে। কর্মজীবনে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। চাকরিও বিপদে পড়তে পারে। খরচ বেশি হবে। অতএব, খরচের দিকেও বিশেষ মনোযোগ দিন। বুদ্ধি করে খরচ করাই ভালো।

কর্কট রাশি
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কেতুর পরিবর্তন কর্কট রাশির জাতক জাতিকাদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। চাকরিতে কাজের চাপ বেশি থাকবে। মনে উত্তেজনা দেখা দিতে পারে। ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। অতএব, কোথাও টাকা বিনিয়োগ করার আগে সাবধানে চিন্তা করুন। খরচ এত বেশি হতে পারে যে আপনাকে ঋণও নিতে হতে পারে। সাবধানে গাড়ি চালান, আঘাত হতে পারে।

Advertisement

কন্যা রাশি
কন্যা রাশিরাও বিরূপ ফলাফল দেখতে পাবেন। কর্মসংস্থানের সন্ধানে যুবকদের কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হবে। আচরণ নিয়ন্ত্রণ করুন অন্যথায় তর্ক করতে পারেন।  পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।

Advertisement