scorecardresearch
 

Lunar Eclipse 2024 in Holi Lucky Zodiacs: হোলির দিন বছরের প্রথম চন্দ্রগ্রহণে ৪ রাশির সৌভাগ্য-সমৃদ্ধি বৃদ্ধি, পাবেন বিপুল টাকাও

জ্যোতিষশাস্ত্রে চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের বিশেষ গুরুত্ব রয়েছে। যদিও চন্দ্রগ্রহণ একটি জ্যোতির্বিদ্যাগত ঘটনা কিন্তু এটি মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলে। এই সময়কালে পরিবেশে নেতিবাচকতা বৃদ্ধি পায় বলে গ্রহণকে হিন্দু ধর্মে ভালো মনে করা হয় না। এ কারণে গ্রহণকালে কোনও শুভ কাজ করা হয় না। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে যদি দেখা যায়, ২৫ মার্চ ঘটতে চলা চন্দ্রগ্রহণ খুবই বিশেষ। হোলির দিনে এই চন্দ্রগ্রহণ হচ্ছে।

Advertisement
astro, rashifal astro, rashifal

Lunar Eclipse 2024 in Holi: জ্যোতিষশাস্ত্রে চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের বিশেষ গুরুত্ব রয়েছে। যদিও চন্দ্রগ্রহণ একটি জ্যোতির্বিদ্যাগত ঘটনা কিন্তু এটি মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলে। এই সময়কালে পরিবেশে নেতিবাচকতা বৃদ্ধি পায় বলে গ্রহণকে হিন্দু ধর্মে ভালো মনে করা হয় না। এ কারণে গ্রহণকালে কোনও শুভ কাজ করা হয় না। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে যদি দেখা যায়, ২৫ মার্চ ঘটতে চলা চন্দ্রগ্রহণ খুবই বিশেষ। হোলির দিনে এই চন্দ্রগ্রহণ হচ্ছে। এটি কর্মজীবন, আর্থিক অবস্থা, স্বাস্থ্য, সম্পর্ক ইত্যাদি প্রভাবিত করতে পারে। একই সময়ে, কিছু রাশিচক্রের জন্য, এই চন্দ্রগ্রহণ খুব ভাল খবর নিয়ে আসতে পারে। এই ব্যক্তিদের কর্মজীবনের অগ্রগতি এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জানুন কোন রাশির জন্য এই চন্দ্রগ্রহণ ভাগ্যবান হতে চলেছে।

চন্দ্রগ্রহণের সৌভাগ্য কারা পাচ্ছেন?

মেষ রাশি
এই চন্দ্রগ্রহণ মেষ রাশিদের জন্য শুভ ফল দিতে চলেছে। জীবনে সুখ, সৌভাগ্য এবং সমৃদ্ধি বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা লাভবান হতে পারেন। চাকরিতে পরিবর্তন হতে পারে। এই চন্দ্রগ্রহণ ব্যবসায়ীদের জন্য খুব শুভ হতে পারে। ব্যবসার প্রসার ঘটতে পারে। আচমকা আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। কাজ শেষ হলে সুখ থাকবে।

আরও পড়ুন

বৃষ রাশি
এই চন্দ্রগ্রহণ বৃষ রাশিদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। ভাগ্য প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে এবং সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে। কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন। গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পিত হতে পারে এবং সেগুলি ভালভাবে পালন করবেন। আপনার ইমেজ আরA ভালো হবে। বেতন বৃদ্ধি পাবে। ব্যবসায়ী শ্রেণীর লাভ বাড়বে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনিও মানসিক শান্তি অনুভব করবেন।

কন্যা রাশি
এই চন্দ্রগ্রহণ কন্যা রাশির জন্য খুব ভালো হতে পারে। কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। জ্ঞানের স্বীকৃতি পাবেন। জনপ্রিয়তা বাড়বে। কর্মরতরা পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। ব্যবসায় বড় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। পরিবারে সুখ থাকবে।

Advertisement

ধনু রাশি
ধনু রাশির কর্মজীবনে অগ্রগতির রূপে চন্দ্রগ্রহণের শুভ ফল পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বর্তমান চাকরিতে পদোন্নতি-বৃদ্ধি পেতে পারেন। এই সময় ইচ্ছা পূরণ হতে চলেছে। সফলতা পাবেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। পরিবারের সকল সদস্যের সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

Advertisement