scorecardresearch
 

Mangal Blessing Zodiac: অক্টোবর পর্যন্ত মঙ্গলময় জীবন, কেরিয়ারে দারুণ উন্নতি ৩ রাশির

Mars Transit in Gemini August: মঙ্গল গ্রহ একটি নির্দিষ্ট সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। প্রায় দেড় বছর পর মঙ্গল বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। জেনে নিন কোন কোন রাশির জন্য মিথুন রাশিতে মঙ্গল গোচর উপকারী হতে চলেছে।

Advertisement
অক্টোবর পর্যন্ত সুসময় ৩ রাশির অক্টোবর পর্যন্ত সুসময় ৩ রাশির

Mangal Gochar 2024 August: মঙ্গল, গ্রহের সেনাপতি, প্রায় ১৮ মাসের মাস পর মিথুন রাশিতে গোচর করবে। বর্তমানে মঙ্গল বৃষ রাশিতে রয়েছে। মঙ্গল  বৃষ রাশিতে বৃহস্পতির সঙ্গে যুতি  তৈরি করছে। ২৬ অগাস্ট, বিকেল ৩:৪০ মিনিটে  মঙ্গল বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। এর পর অক্টোবরে মঙ্গল কর্কট রাশিতে পাড়ি দেবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল প্রায় ৪৫ দিন যে কোনও রাশিতে থাকে। এইভাবে, মঙ্গল একটি রাশিচক্র সম্পূর্ণ করতে প্রায় দেড় বছর সময় নেয়। মিথুন রাশিতে মঙ্গল গমনের কারণে কিছু রাশির জাতকরা জীবনে আর্থিক উন্নতি ও সমৃদ্ধি পাবেন। মঙ্গল গমন জীবনে সুখ বয়ে আনবে।

জেনে নিন মিথুনে মঙ্গল গোচরের ফলে কোন রাশির জাতকদের উপকার হবে-
মেষ রাশি (Aries)

মঙ্গল গোচরে  মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। মঙ্গল আপনার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে, যার কারণে আপনি আপনার আত্মবিশ্বাস, সাহস এবং পরাক্রমের বৃদ্ধি দেখতে পাবেন। শত্রুরা পরাজিত হবে এবং আপনার আধিপত্য অটুট থাকবে। কর্মজীবনে পদোন্নতি ও আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা সম্প্রসারণে ভালো লাভ পেতে পারেন। সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (Libra)
মঙ্গলের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মঙ্গল আপনার নবম ঘরে প্রবেশ করবে, যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থ উপার্জনের নতুন উৎস বের হবে। কর্মসংস্থানের সন্ধানকারী ব্যক্তিদের জন্য সময় অনুকূল যাচ্ছে। ভাগ্য আপনার পাশে থাকায় কিছু অমীমাংসিত কাজ শেষ হতে পারে। চাকরিতে নতুন পরিচয় তৈরিতে সফল হবেন।

আরও পড়ুন

মীন রাশি (Pisces)
 মীন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর  খুবই শুভ হতে চলেছে। মীন রাশির চতুর্থ ঘরে মঙ্গল থাকবে, যার কারণে জমি, বাড়ি ও যানবাহন কেনা সম্ভব হবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় ভালো যাবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। আপনি অফিসে একটি নতুন ভূমিকা বা নতুন দায়িত্ব পেতে পারেন। বৈষয়িক সুখ ও সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ আসবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement