scorecardresearch
 

Mahashivratri Rashifal:একসঙ্গে বুধ-শুক্রের চাল বদল,মহাশিবরাত্রির ১ দিন আগেই সুসময় শুরু ৩ রাশির

Shukra-Budh Gochar 2024: দুটি গুরুত্বপূর্ণ গ্রহ শুক্র এবং বুধ মহাশিবরাত্রির ঠিক আগে তাদের গতি পরিবর্তন করতে চলেছে। একই দিনে এই দুটি বৃহৎ গ্রহের গোচরের কারণে কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
মহাশিবরাত্রিতে ভাগ্য বদল ৩ রাশির মহাশিবরাত্রিতে ভাগ্য বদল ৩ রাশির

Mercury-Venus Transit: শুক্র এবং বুধ কিছুদিনের মধ্যে তাদের গতি পরিবর্তন করতে চলেছে। ৭ মার্চ কুম্ভ রাশি থেকে বেরিয়ে বুধ মীন রাশিতে প্রবেশ করতে চলেছে, অন্যদিকে শুক্র একই দিনে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। বুধ গোচরের সঙ্গে সঙ্গে রাহু ও বুধের মিলন ঘটবে। একই সময়ে, শুক্র গোচরের সঙ্গে সঙ্গে  শনি এবং শুক্রের একটি সংযোগ তৈরি হবে। এদিকে ৮ মার্চ মহাশিবরাত্রি। এমন পরিস্থিতিতে, শিবরাত্রির ঠিক আগে এই গ্রহগুলির পরিবর্তন কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মহাশিবরাত্রির ১ দিন আগে একই দিনে বুধ এবং শুক্রের রাশি পরিবর্তনের কারণে কোন রাশির জাতকরা  অসাধারণ উপকার পেতে পারে।

কন্যা রাশি (Virgo)
মহাশিবরাত্রির ১  দিন আগে, বুধ এবং শুক্রের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। যারা সরকারি চাকরি করছেন তারা কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়িক অবস্থা ভালো যাবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আগের তুলনায় অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। পুজো-পাঠে মন দিলে ভালো হবে।

মিথুন রাশি (Gemini)
মহাশিবরাত্রির এক দিন আগে বুধ ও শুক্রের গোচর  মিথুন রাশির জাতকদের ধনী করতে পারে। এই সময়টা শিল্পপতিদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। টাকা আসবে এবং আপনি ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিনিয়োগের জন্যও এই সময়টিকে শুভ বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
বুধ ও শুক্রের গোচর সিংহ রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। গ্রহের শুভ প্রভাবে ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে আসা সমস্যাগুলো ধীরে ধীরে দূর হতে শুরু করবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। নিজেকে চাপমুক্ত ও সুখী রাখতে প্রকৃতিতে সময় কাটান। স্বাস্থ্যের যত্ন নিন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement