scorecardresearch
 

Chandra Grahan 2023: দারুণ যোগ, ৩ রাশিতে আজ থেকে আর্থিক লাভ শুরু

Chandra Grahan 2023: অক্টোবর মাসে রাহু-কেতুর গোচর ঘটতে চলেছে। সংযোগ এমন যে রাহু এবং কেতু চন্দ্রগ্রহণের পরের দিন অর্থাৎ ৩০ অক্টোবর রাশিচক্র পরিবর্তন করবে। ভারতে এই বছরের একমাত্র দৃশ্যমান চন্দ্রগ্রহণ ২৮ এবং ২৯ তারিখের মধ্যরাতে ঘটতে চলেছে। রাহু যখন ৩০ অক্টোবর তার রাশি পরিবর্তন করে, তখন এটি মেষ থেকে মীন রাশিতে প্রবেশ করবে এবং কেতু তুলা থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে। শনিও ৪ দিন পর ৪ নভেম্বর সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবে। দীপাবলির আগে ঘটতে থাকা এই বড় গ্রহ পরিবর্তনের কারণে, ৪ট রাশির জাতকরা বড় সুবিধা পেতে চলেছে।

Advertisement
চন্দ্রগ্রহণের পর থেকে তিন রাশির কপাল ঘুরবে চন্দ্রগ্রহণের পর থেকে তিন রাশির কপাল ঘুরবে
হাইলাইটস
  • আজ চন্দ্রগ্রহণের পর থেকেই শুরু হবে
  • প্রচুর আর্থিক লাভ শুরু ৩ রাশিতে
  • আপনিও আছেন এই ৩ রাশির মধ্যে

Chandra Grahan 2023 Rahu Ketu Shani Good Effect: বছরের শেষ চন্দ্রগ্রহণ হচ্ছে ২৯ অক্টোবর এবং চন্দ্রগ্রহণের পরের দিনই রাহু-কেতু তাদের রাশি পরিবর্তন করছে। চন্দ্রগ্রহণের নেতিবাচক প্রভাব এবং রাহু-কেতুর পরিবর্তন একসঙ্গে একটি যোগ তৈরি করছে। চার দিন পরে, ৪ নভেম্বর, শনিও মার্গী হচ্ছে। এর প্রভাবের কারণে ৪ রাশির জাতকরা মালামাল হতে পারেন। 

কর্কট (Cancer)

৩টি গ্রহের পরিবর্তন আপনার জন্য উপকারী হতে পারে। এই সময়ে আপনার যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। এছাড়াও, আপনার মুলতুবি কাজ এই সময়ে সম্পন্ন হবে। এছাড়াও, এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই সময়ে, আপনি অংশীদারি কাজে সুবিধা পেতে পারেন। এছাড়াও, আপনার কোনো পরিকল্পনা সফল হতে পারে। এই সময়ে, আপনি আপনার কাজে সাফল্য পেতে পারেন। এছাড়াও আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

মিথুন (Gemini)

৩টি গ্রহের মহান পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার ভাগ্য উজ্জ্বল হতে পারে। এছাড়াও, আপনি এই সময়ে বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। আয় বৃদ্ধি হতে পারে এবং আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। এছাড়াও, এই সময়ের মধ্যে যারা কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন তারা সম্পূর্ণ সাফল্য পাবেন। একই সঙ্গে ব্যবসায়ীরা এ সময়ে ভালো লাভ করতে পারেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকেও সমর্থন পাবেন। এই সময়ে, আপনি কাজ বা ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন, যা শুভ প্রমাণিত হবে।

সিংহ (Leo)

৩টি গ্রহের পরিবর্তন আপনার জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। এছাড়াও, ভাগ্য আপনার পাশে থাকবে। ব্যবসায়ীরা এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায় অগ্রগতিও হবে। এ সময় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এছাড়াও, সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা চাকরি পেতে পারেন। চাকুরীজীবীরা তাদের কর্মজীবন সংক্রান্ত কিছু বড় খবর পেতে পারেন।

Advertisement

 

Advertisement