scorecardresearch
 

Diwali Good Luck Zodiac: দীপাবলিতে বাম্পার লাভ, অর্থ বৃষ্টি-সৌভাগ্যের যোগ ৪ রাশির

Diwali Rashifal: এই বছরের নভেম্বর মাসটি ধর্ম এবং জ্যোতিষশাস্ত্র উভয়ের দৃষ্টিকোণ থেকে খুব বিশেষ। নভেম্বরে দীপাবলি উৎসব উদযাপিত হবে এবং গ্রহগুলির আকর্ষণীয় অবস্থান ৪টি রাশির জাতকদের জন্য সম্পদের বর্ষণ করবে।

Advertisement
দীপাবলিতে ভাগ্য খুলছে ৪ রাশির দীপাবলিতে ভাগ্য খুলছে ৪ রাশির

Shani Margi and Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বর মাসের খুব শুভ গ্রহের  গোচর  দিয়ে শুরু হচ্ছে। প্রথমে, ৩ নভেম্বর,  সম্পদ, বিলাসিতা, প্রেম এবং ঐশ্বর্যের গ্রহ শুক্র গোচর করবে। শুক্র সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। পরের দিন, ৪ নভেম্বর ২০২৩, শনি  গ্রহ মার্গী  হয়ে যাবে। এই মুহূর্তে শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় রয়েছেন এবং ৪ নভেম্বর থেকে মার্গী হয়ে অগ্রসর হতে শুরু করবে। এইভাবে, শুক্রের গোচর এবং শনির গতিবিধির পরিবর্তন একটি বড় প্রভাব ফেলবে। এই পরিবর্তনগুলি ১২ নভেম্বর দীপাবলির আগে ঘটবে। অতএব, শুক্রের গোচর এবং শনির গতিবিধির পরিবর্তনের কারণে দেবী লক্ষ্মী সদয় হবেন কিছু রাশির জাতকদের প্রতি এবং দীপাবলির আগেও তাদের প্রচুর সম্পদ দেবেন। আসুন জেনে নেওয়া যাক  নভেম্বরে দুটি গ্রহের গোচরে  কোন রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

নভেম্বর মাসএই রাশিগুলির জন্য শুভ 
মেষ রাশি (Aries)

 মেষ রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি শুভ। এই মানুষগুলো শান্তি পাবে। টাকা পাওয়া যাবে। যার জন্য আপনি অনেক দিন অপেক্ষা করছিলেন সেই বকেয়া টাকা ফেরত পাবেন। শনি-শুক্রের প্রভাবে আপনার জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে পারে। চাকরি পরিবর্তন করতে ইচ্ছুক ব্যক্তিরা নতুন কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (Taurus)
 নভেম্বর মাসটি আপনার ভাগ্য বদলে দিতে চলেছে। এখন পর্যন্ত অগ্রগতির পথে যেসব বাধা আসছিল তা দূর হবে। আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। অনেক টাকা পাবেন। অর্থনৈতিক পরিস্থিতিতে বড় পরিবর্তন আসবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মার্গী  শনি ও শুক্রের গোচর মিথুন রাশির জাতকদের জন্য একটি চমৎকার সময় বয়ে আনবে। অল্প পরিশ্রমে সফলতা পেতে পারেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা পুনরুদ্ধার করে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কোনো আইনি বিরোধ থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে।

Advertisement

 

মকর রাশি (মকর রাশি)
 শনি-শুক্র গোচর  মকর রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দিতে পারে। শনির প্রভাবে আপনি অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। এতে আপনার টাকা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। পৈতৃক সম্পত্তিতেও লাভ হতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement