scorecardresearch
 

Mangal- Surya Yuti 2023:মঙ্গল-সূর্যের যুতিতে ৩ রাশির প্রচুর অর্থ প্রাপ্তির যোগ

Mangal- Surya Yuti 2023: চলতি মাসেই সূর্য দেবতা কন্যা রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল ইতিমধ্যে সেখানে উপস্থিত রয়েছে। তাই কন্যা রাশিতে সূর্য ও মঙ্গলের মিলন হয়েছে। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, জানুন সেই রাশির তালিকায় ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
মঙ্গল-সূর্যের যুতিতে ৩ রাশির প্রচুর অর্থ প্রাপ্তির যোগ মঙ্গল-সূর্যের যুতিতে ৩ রাশির প্রচুর অর্থ প্রাপ্তির যোগ
হাইলাইটস
  • মঙ্গল-সূর্যের যুতিতে
  • ৩ রাশির প্রচুর অর্থ প্রাপ্তির যোগ

Mangal- Surya Yuti: জ্যোতিষশাস্ত্রে (astrology) অনুযায়ী গ্রহরা যখন মাঝে মধ্যেই নিজের স্থান পরিবর্তন করে থাকে, তখন সকল রাশির ব্যক্তিদের ওপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। তেমনি সূর্য ও মঙ্গল গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্যকে আমরা গ্রহদের রাজা বলেই জানি, মঙ্গলকে সেনাপতি গ্রহ বলা হয়।

চলতি মাসেই সূর্য দেবতা কন্যা রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল ইতিমধ্যে সেখানে উপস্থিত রয়েছে। তাই কন্যা রাশিতে সূর্য ও মঙ্গলের মিলন হয়েছে। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, জানুন সেই রাশির তালিকায় ব্যক্তিরা রয়েছেন।

মেষ (Aries)

আরও পড়ুন

মেষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। প্রত্যেকটি কাজেই সফলতা মিলবে। পরিবেশ অনুকূলে থাকবে। আপনার নিজের প্রতি আত্মবিশ্বাস ক্রমশ বাড়বে। মানসিক চাপ কমবে। আপনার কথাবার্তায় নম্রতা রাখার চেষ্টা করবেন। এসময় আপনি যদি দূরে কোথাও ঘুরতে যান যেতে পারেন। সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করবেন। জীবনে সাফল্যের সময় শুরু আপনার। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন।

কর্কট রাশি (Cancer)

কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। এসময় আটকে থাকা টাকা আপনি ফেরত পাবেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য জীবনে আপনি খুব সুখী হবেন। পারিবারিক জীবনেও সুখের মুখ দেখবেন আপনি। এসময় ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। যারা চাকরি ব্যবসা করছেন তাদের ব্যবসা খুব লাভ হবে। যেকোনও ছোটখাটো সমস্যা থেকে মুক্তি পাবেন আপনি। শুধু তাই নয়, এসময় আপনি ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার।

বৃশ্চিক (Scorpio)

সূর্য ও মঙ্গলের মিলনে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবেই। এই সময় তারা সকল কাজে এগিয়ে যেতে পারবেন। যারা চাকরির প্রস্তুতি নিচ্ছেন, তারা চাকরিতে খুব লাভবান হবেন। শুধু তাই নয়, আর্থিক লাভ হবে। পিতা-মাতার থেকে যেকোনও কাজের জন্য বিশেষ সহযোগিতা পাবেন। যদি আপনি নতুন সম্পত্তি কিনতে চান। যেকোনও গুরুত্বপূর্ণ কাজে সিদ্ধান্ত নেবেন। যেকোনও কাজে বাবা মার সঙ্গে পরামর্শ করেই করবেন। পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে আপনার।

Advertisement

 

Advertisement