scorecardresearch
 

Akshaya Tritiya 2024: ১০০ বছর পর 'পঞ্চগ্রহী যোগ', ৩ রাশিতে অর্থবৃষ্টি-সুখলাভ

Akshaya Tritiya 2023: ঞ্চগ্রহী যোগের প্রভাবে ব্যক্তি জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারেন। প্রত্যেকটি কাজেই সফলতা অর্জন করতে পারেন। আর্থিক দিকে লাভ হয় তাদের। জীবনে কোনও কাজেই তারা পিছিয়ে থাকেন না। আবার অনেক সময় অনেকে আর্থিক ক্ষতিরও সম্মুখীন হয়।

Advertisement
১০০ বছর পর 'পঞ্চগ্রহী যোগ', ৩ রাশিতে অর্থবৃষ্টি-সুখলাভ ১০০ বছর পর 'পঞ্চগ্রহী যোগ', ৩ রাশিতে অর্থবৃষ্টি-সুখলাভ
হাইলাইটস
  • কারণ, এই দিনটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়

Panchagrahi Yog 2024: জ্যোতিষশাস্ত্রে গ্রহের স্থানান্তর অত্যন্ত বিশেষ বলে মনে করা হয়। গ্রহরা যখন ঘর পরিবর্তন করে তখন ১২ রাশির ব্যক্তিদের উপরে ইতিবাচক ও নেতিবাচক নানান প্রভাব ফেলে। পঞ্চগ্রহী যোগ অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয়। যখন কুন্ডলীর একটি ঘরে পাঁচটি গ্রহ একত্রিত হয় তখনই তৈরি হয় পঞ্চগ্রহী যোগ।

পঞ্চগ্রহী যোগের প্রভাবে ব্যক্তি জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারেন। প্রত্যেকটি কাজেই সফলতা অর্জন করতে পারেন। আর্থিক দিকে লাভ হয় তাদের। জীবনে কোনও কাজেই তারা পিছিয়ে থাকেন না। আবার অনেক সময় অনেকে আর্থিক ক্ষতিরও সম্মুখীন হয়।

১০০ বছর পর জুন মাসে তৈরি হচ্ছে পঞ্চগ্রহী যোগ। সূর্য, শুক্র, বুধ, বৃহস্পতি, চন্দ্র মিলে তৈরি করবে এই শুভ যোগ। এসময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে তাঁদের। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

কর্কট রাশি
কর্কট রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। এই সময় আপনি যদি কোনও ব্যবসায় বিনিয়োগ করেন, সেখান থেকেও সফলতা অর্জন করবেন আপনি। শেয়ার বাজার, লটারিতে অর্থ বিনিয়োগ করলে লাভের মুখ দেখবেন আপনি। পরিবেশ আপনার অনুকূলেই থাকবে। আইনি যে সমস্যায় জড়িয়ে ছিলেন তার থেকে বের হতে পারবেন। প্রেম জীবনে সফলতা অর্জন করতে পারবেন। মানসিক চাপ কমবে। প্রতিযোগিতামূলক যে কোনও পরীক্ষা দিলে সেখানেও সফলতা নিশ্চিত আপনার।

বৃষ রাশি
পঞ্চগ্রহী যোগের শুভ প্রভাব পড়বে বৃষ রাশির ব্যক্তিদের উপরে। এসময়ে আপনার জীবনে খুব ভালো সময় শুরু হবে। অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব সুখী হবেন। মাথা ঠান্ডা করে প্রত্যেকটি কাজ করবেন। সকল কাজেই আপনি সম্মান পাবেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।

Advertisement

তুলা রাশি
শুভ যোগের প্রভাব পড়বে তুলা রাশির ব্যক্তিদের উপর। তাই এসময় আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। চাকরি থেকে ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের জন্য অত্যন্ত শুভ সময়। যাদের বিদেশ যাওয়ার ইচ্ছা আছে, তাদের মনের ইচ্ছা পূরণ হতে পারে। মানসিক চাপ কমবে। ব্যবসায় পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। যারা রাজনীতি করছেন তাদের সম্মান বাড়ার সম্ভাবনা রয়েছে। এসময়ে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে এই রাশির ব্যক্তিদের।


 

Advertisement