scorecardresearch
 

Rahu Shani Blessing Zodiac: জুলাইয়ের শুরুতেই রাহুর সঙ্গে শনির মিলন, গোটা মাস ভাগ্যের সমর্থন পাবে ৩ রাশি

Rahu Nakshatra Parivartan: বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাহু এবং শনির মিলিত হওয়া শুভ বলে মনে করা হয় না। তবে শনি যদি শুভ অবস্থানে থাকে তবে এই সময়টি কিছু রাশির জন্য আশীর্বাদ হয়ে ওঠে। বৈদিক গণনা অনুসারে, রাহু বর্তমানে মীন রাশিতে রয়েছে এবং শীঘ্রই শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে প্রবেশ করতে চলেছে। ৮ জুলাই ভোর ৪ টে ১১ মিনিটে রাহুর শনির নক্ষত্রে আগমন কিছু রাশির জন্য শুভ হবে। আসুন সেই রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Advertisement
শনির নক্ষত্রে রাহু শনির নক্ষত্রে রাহু

Rahu Nakshatra Parivartan Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাহু এবং শনির মিলিত হওয়া শুভ বলে মনে করা হয় না। তবে শনি যদি শুভ অবস্থানে থাকে তবে এই সময়টি কিছু রাশির জন্য আশীর্বাদ  হয়ে ওঠে। বৈদিক গণনা অনুসারে, রাহু বর্তমানে মীন রাশিতে রয়েছে এবং শীঘ্রই শনির নক্ষত্র  উত্তর ভাদ্রপদে প্রবেশ করতে চলেছে। ৮ জুলাই ভোর ৪ টে ১১ মিনিটে  রাহুর শনির নক্ষত্রে আগমন কিছু রাশির জন্য শুভ হবে। আসুন এই রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

তুলা রাশি (Libra)
রাহুর নক্ষত্র পরিবর্তন আপনাকে আকস্মিক আর্থিক লাভ দেবে এবং আয়ের নতুন উৎসও খুলবে। শত্রু নাশ হবে এবং চাকরিজীবীরা উন্নতি লাভ করবে। তবে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হওয়া দরকার।

বৃশ্চিক রাশি (Scorpio)
শনি আপনাকে একটি লাভজনক পরিস্থিতিতে নিয়ে আসবে, যা কেরিয়ার এবং ব্যবসা উভয়ের জন্যই শুভ হবে। কোথাও থেকে হঠাৎ আর্থিক লাভ হবে এবং বিনিয়োগ থেকেও লাভের সম্ভাবনা রয়েছে। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
রাহুর নক্ষত্র  পরিবর্তন আপনার জন্য খুব শুভ হবে এবং আপনি প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পাবেন। যাঁরা সরকারি চাকরি করেন, তাঁদের জন্য এটি হবে পদোন্নতির সময়। আয়ের উৎস বাড়বে এবং কিছু ভালো খবর পাওয়া যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement