scorecardresearch
 

Jagannath Rath Yatra Lucky Zodiacs: অক্টোবর পর্যন্ত দারুণ সময় কাটবে ৬ রাশির, জগন্নাথ-কৃপায় সমৃদ্ধি যোগ

রথযাত্রা থেকে ৪ নভেম্বর পর্যন্ত অর্থাৎ দুর্গাপুজোর শেষ পর্যন্ত সুমসয় চলবে ৬ রাশির। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির দারুণ কাটবে আগামী ৫ মাস- 

Advertisement
Jagannath Rath Yatra Rashifal। জগন্নাথ রথযাত্রা রাশিফল। Jagannath Rath Yatra Rashifal। জগন্নাথ রথযাত্রা রাশিফল।
হাইলাইটস
  • ২০ জুন মঙ্গলবার রথযাত্রা।
  • ভাগ্যোদয় ঘটছে ৬ রাশির।

প্রতি বছর পুরীতে জগন্নাথের রথযাত্রা বের হয়। ১০ দিন ধরে চলা এই যাত্রায় দূর-দূরান্ত থেকে ভক্তরা অংশগ্রহণ করেন। আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় তিথিতে এই যাত্রা বের হয়। এ বছর ২০ জুন রথযাত্রা। জগন্নাথকে বিষ্ণুর অবতার মনে করা হয়। যাত্রার সময় জগন্নাথ ভাইবোনদের সঙ্গে গুন্ডিচায় মাসির বাড়িতে যান। রথযাত্রা থেকে গ্রহ নক্ষত্রের অবস্থানের জন্য তৈরি হচ্ছে শুভ যোগ। সেই সঙ্গে শনির কারণে ৪ নভেম্বর পর্যন্ত চলবে দুর্ভোগ। 

রথযাত্রা থেকে ৪ নভেম্বর পর্যন্ত অর্থাৎ দুর্গাপুজোর শেষ পর্যন্ত সুমসয় চলবে ৬ রাশির। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির দারুণ কাটবে আগামী ৫ মাস- 

মেষ রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। গাড়ি-বাড়ির সম্ভাবনাও উজ্জ্বল। ব্যবসায়িকভাবে লাভবান থাকবেন। কাছের লোকেদের সহযোগিতা অব্যাহত থাকবে। খরচ তুলনামূলক কমবে। চাকরিতে পরিবর্তনের সুযোগ পাওয়া যেতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে।

বৃষ রাশি- স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। লাভের সুযোগও থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। টাকা পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। সন্তানদের কাছ থেকে ভালো খবর আসবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আয় বৃদ্ধির নতুন উৎস তৈরি হবে।

মিথুন রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। কাজে সাফল্য আসবে। সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা। ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। লাভের সুযোগ থাকবে। ভাই-বোনের সহযোগিতাও পেতে পারেন। অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে বাড়তি কোনও দায়িত্ব পাওয়া যেতে পারে। আয় বাড়বে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন।

কর্কট রাশি- মন খুশি ও প্রফুল্ল থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে উন্নতি হবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। খরচ কমবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। আয় বৃদ্ধির মাধ্যম খুঁজে পাবেন। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। যান কিনতে পারেন। 

Advertisement

ধনু রাশি-মন প্রফুল্ল থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পরিবার আপনার সঙ্গে থাকবে। ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে। লেখালেখির মতো বুদ্ধিবৃত্তিক কাজ হয়ে উঠতে পারে উপার্জনের মাধ্যম। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে শ্রীবৃদ্ধি হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ।

সিংহ রাশি- আপনার আয় বাড়তে পারে। যাঁরা চাকরি খুঁজছেন সুভালো খবর পেতে পারেন। বাইরে বেড়াতে যেতে পারেন। আপনার ভাগ্য সঙ্গ দেবে। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। অর্থ লাভ হবে। সুখের হবে দাম্পত্য ও প্রেম জীবন।
 

Advertisement