scorecardresearch
 

Jagannath Rath Yatra Lucky-Unlucky Zodiacs: রথযাত্রা থেকে কপাল খুলছে ৪ রাশির, ৩ রাশির দুর্ভাগ্য শুরু

একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। আবার বেশ কয়েকটি রাশির জন্য অশুভ। সেই সব রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। ৪ রাশির জন্য শুভ হতে চলেছে রথযাত্রা। আগামী এক মাস চলবে সুসময়। 

Advertisement
jagannath rath yatra rashifal jagannath rath yatra rashifal
হাইলাইটস
  • ২০ জুন রথযাত্রা।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

গোটা বিশ্বে সমাদৃত জগন্নাথ পুরীর রথযাত্রা। আসন্ন রথযাত্রা উপলক্ষে সেজে উঠেছে পুরী। এ বছর রথযাত্রা ২০ জুন। তার আগেই ঘটছে চলেছে গ্রহের পরিবর্তন। এর মধ্যে অন্যতম সূর্যের গমন। তার ফলে একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। আবার বেশ কয়েকটি রাশির জন্য অশুভ। সেই সব রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। ৪ রাশির জন্য শুভ হতে চলেছে রথযাত্রা। আগামী এক মাস চলবে সুসময়। 

মেষ- এই সময়ে আপনি সব ক্ষেত্রে অগ্রগতি করবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।  আপনি লক্ষ্য অর্জনে সক্ষম হবেন। সুখবর পেতে পারেন। সুখ-সমৃদ্ধি ও সম্মান-প্রতিপত্তি বৃদ্ধির যোগ। অর্থলাভও করবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্য আসবে। 

বৃষ- এই সময়ে হাতে আসবে টাকা। আপনার বাগ্মীতার দক্ষতা বৃদ্ধি পাবে। কথাবার্তায় মাধুর্য থাকবে। আপনি সবাইকে প্রভাবিত করতে সক্ষম হবেন। কাজে শুভ ফল পাবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবেন। তবে বুদ্ধিমত্তার সঙ্গে অর্থ ব্যয় করুন। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। সুখ-সমৃদ্ধি ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সুখ অনুভব করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

সিংহ- কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। জীবন আনন্দে ভরে উঠবে।

ধনু- অর্থনৈতিক ক্ষেত্রে সুফল পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। পরিবারের সমর্থন পাবেন। আরাম-স্বাচ্ছন্দ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।       

Advertisement

কাদের জন্য অশুভ হতে চলেছে আগামী এক মাস

কর্কট- স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। আর্থিক ক্ষতি পারে। কাজে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। নতুন কোনও অভিজ্ঞতা হতে পারে। 

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের চাকরিতে সতর্কতা অবলম্বন করতে হবে। পরিশ্রমের সঙ্গে দায়িত্ব পালন করুন। কাজে কোনও অবহেলা করবেন না। অন্যকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। ঝুঁকির বিনিয়োগ করবেন না।

মীন- এই রাশিতে সূর্যের গমন  মায়ের স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। খরচের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা গুরুত্বপূর্ণ। নইলে ধারদেনায় জড়াতে পারেন। কর্মক্ষেত্রে হতাশার অনুভূতি হতে পারে। 

Advertisement